×

সারাদেশ

সাবেক স্ত্রীর মামলা

১৪ বছরের সাজা থেকে বাঁচতে ২০ বছর পরে গ্রেফতার

Icon

মো. নাঈম, ঝালকাঠি শহর প্রতিনিধি

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ১০:৪৬ পিএম

১৪ বছরের সাজা থেকে বাঁচতে ২০ বছর পরে গ্রেফতার

ছবি: ভোরের কাগজ

ঝালকাঠির নলছিটি উপজেলায় সাবেক স্ত্রীর করা মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত স্বামী মো. নজরুল ইসলামকে (৪৫) ২০ বছর পরে গ্রেফতার করেছে র‍্যাব এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৮ এর একটি দল। 

বুধবার (১৭ জানুয়ারি) গ্রেফতারের পর তাকে নলছিটি থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃত নজরুল ইসলাম উপজেলার মোল্লারহাট ইউনিয়নের কামদেবপুর এলাকার মোসলেম হাওলাদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান। 

জানা গেছে, গ্রেফতার নজরুল ও তার বর্তমান স্ত্রী মোসা. নাসরিনের বিরুদ্ধে সাবেক স্ত্রী ২০০৩ সালে বরিশাল জেলার কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় আদালত দুজনকেই দোষী সাব্যস্ত করে ১৪ বছর করে সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্ত হওয়ার পর থেকেই মো. নজরুল ইসলাম ও তার বর্তমান স্ত্রী নাসরিন পলাতক ছিলেন। র‍্যাব-৮ এর অফিসার মোহাম্মদ রবিউল ইসলাম মঙ্গলবার (১৬ জানুয়ারি) ঢাকার উত্তরা থেকে নজরুলকে আটক করে। মামলার অন্য সাজাপ্রাপ্ত আসামি মোসা. নাসরিন (বর্তমান স্ত্রী) পলাতক রয়েছেন।  

ওসি জানান, নজরুল ইসলামকে র‍্যাব-৮ গ্রেফতার করে বিকেলে থানায় হস্তান্তর করেছেন। তাকে আগামীকাল (বৃহস্পতিবার) ঝালকাঠি জেল হাজতে প্রেরণ করা হবে।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App