×

সারাদেশ

রশীদুজ্জামান এমপি

দেশের উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে

Icon

কয়রা ( খুলনা) প্রতিনিধি

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ০৯:৩০ পিএম

দেশের উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে

ছবি: সংগৃহীত

খুলনা-৬ (কয়রা - পাইকগাছা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. রশীদুজ্জামান মোড়ল বলেছেন, দেশের উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে। 

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরের দিকে কয়রা উপজেলা পরিষদের হল রুমে সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে নব নির্বাচিত সংসদ সদস্যর  মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

উপকূলীয় কয়রা পাইকগাছার দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে সমৃদ্ধ  কয়রা পাইকগাছা গড়ার লক্ষে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্য, শোষণ-বৈষম্যমুক্ত সোনার বাংলাদেশ নির্মাণে সবাইকে সহযোগিতার আহ্বান জানান এমপি। এছাড়া শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় অংশ নেয়ার জন্য প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনীতি বিদ, তরুণ প্রজন্মসহ সকলকে আহবান জানান এমপি রশীদুজ্জামান এমপি। তিনি বলেন, দেশটা আমাদের সবার এবং এ দেশের উন্নতির স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগীতা করতে হবে যাতে দেশ ধ্বংসকারী বিএনপি-জামায়াত এই উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে না পারে।

রাশেদুজ্জামান আরো বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়াকে ত্বরান্বিত করতে এবং দেশের সংবিধানকে সমুন্নত রাখতে দেশি-বিদেশি শক্তি ও তাদের কুচক্রকে উপেক্ষা করে ঐতিহাসিক ৭ জানুয়ারি জাতীয় নির্বাচন অনুষ্ঠিত করেছে। এই ঐতিহাসিক নির্বাচনে কয়রা পাইকগাছার দলীয় নেতাকর্মী ও সাধারণ  মানুষ বিপুল  ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে জয়যুক্ত করেছেন। তাই আমি সকলের কাছে চিরকৃতজ্ঞ। মানুষ আমার প্রতি যে বিশ্বাস রেখেছে আমি সেটা পূরণ করার চেষ্টা করবো। 'নির্বাচনের আগে আমি যে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি তা একে একে বাস্তবায়ন করা হবে বলেনও জানান রশীদুজ্জামান এমপি।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কয়রা উপজেলা নির্বাহী অফিসার মো. কামাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ভূমি তারিক উজ জ্জামান,মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আলম, অফিসার ইনচার্জ মিজানুর রহমান, ডা. খান আহম্মেদ হেলালী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রেজাউল করিম, প্রাণী সম্পদ কর্মকর্তা কাজি মোস্তাইন বিল্লাহ।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী দারুল হুদা,উপজেলা শিক্ষা অফিসার তপন কুমার কর্মকার,কৃষি অফিসার  আব্দুল্লাহ আল মামুন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মামুন অর রশিদ,ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ গাজী, সরদার নূরুল ইসলাম কোম্পানি,  আছের আলী মোড়ল, শাহ নেওয়াজ শিকারী,  প্রধান শিক্ষক খয়রুল আলম, আওয়ামীলীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী,এস এম জিয়াদ আলী,সাবেক ছাত্রলীগ নেতা মেজবাহ উদ্দিন মাছুম, ছাত্রলীগ-নেতা মৃণাল কান্তি বাছাড়সহ বিভিন্ন দপ্তরের প্রধান, আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।

এর আগে নবনির্বাচিত সংসদ সদস্য প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কয়রা মদিনাবাদ মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৫২ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগীতা ২০২৪ শুভ উদ্বোধন করেন। এরপর তিনি প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কয়রা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যূরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App