×

সারাদেশ

ফের চলন্ত ট্রেনে শারীরিক প্রতিবন্ধী ধর্ষণ, জড়িত রেলওয়েকর্মী!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ০৮:১০ পিএম

ফের চলন্ত ট্রেনে শারীরিক প্রতিবন্ধী ধর্ষণ, জড়িত রেলওয়েকর্মী!

ছবি: সংগৃহীত

দেশে বর্তমান সময়ে ট্রেনে ধর্ষণ যেনো নিত্য নৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বিষয়টি একরকম মহামারী আকার ধারণ করেছে। আবারো ঠিক এমনই একটি ঘটনা ঘটেছে চলন্ত লালমনি এক্সপ্রেস ট্রেনে। শারীরিক প্রতিবন্ধী এক শিশুকে (১৩) ধর্ষণের অভিযোগে আক্কাস আলী নামে এক রেলওয়ে কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) সকালে লালমনি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে। এরিমধ্যে লালমনিরহাট জিআরপি থানায় মামলা দায়ের করেছে রেলওয়ে পুলিশ।

ইতোমধ্যেই ভুক্তভোগী শিশুর মেডিকেল পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বালিহাতা গ্রামের বাসিন্দা।

গ্রেপ্তার আক্কাছ আলী বরিশাল সদর উপজেলার মৃত বজলু গাজীর ছেলে। তিনি ট্রেনটির অ্যাটেন্ডেন্ট হিসেবে কর্মরত আছেন।

লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানার ওসি ফেরদৌস আলী জানান, রাতে জয়দেবপুর রেল স্টেশন হতে ময়মনসিংহ যাওয়ার উদ্দেশ্যে ভুলে ওই শিশু লালমনির এক্সপ্রেস ট্রেনে উঠে পড়ে। পরে চেকিংয়ের সময় টিকিট না পাওয়ায় ওই অ্যাটেন্ডেন্ট শিশুটিকে তার কক্ষে নিয়ে যায়। এক পর্যায়ে কেবিন ফাঁকা পেয়ে সকাল ৮টার দিকে সে শিশুকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চেঁচামেচিতে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে এবং অভিযুক্ত আক্কাস আলীকে আটক করে।

এদিকে বুধবার দুপুরে লালমনিরহাট রেলওয়ে থানার এসআই (নিরস্ত্র) রুহুল আমিন বাদী হয়ে রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার দেখিয়ে কোর্টে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App