×

সারাদেশ

শ্যামগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুটি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

Icon

তিলক রায় টুলু ,পূর্বধলা থেকে

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ০৪:৩১ পিএম

শ্যামগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুটি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ জালশুকা কুমুদগঞ্জ বাজারে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি লেপ তোশকের দোকান  ও একটি সার কীটনাশকের দোকান ভস্মীভূত হয়েছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৩০ লক্ষ টাকা বলে ধারণা করা হচ্ছে। 

বুধবার ১৭ জানুয়ারি সকাল সারে ১১ টার দিকে গোহালাকান্দা ইউনিয়নের জালশুকা কুমুদগঞ্জ বাজারের আব্দুল্লাহর লেপ তোশকের দোকানের মটর থেকে বিদ্যুতের শর্ট সার্কিট হয়ে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। 

মুহুত্বের মধ্যে আগুনের লেলিহান শিখা পার্শ্ববর্তী এবায়েদুলের সার কীটনাশকের দোকানে ছড়িয়ে পড়ে এবং সবকিছু পুড়ে যায়।

দিনের বেলায় অগ্নিকাণ্ডের খবর ছড়িয়ে পড়লে শতশত মানুষ আগুন নিভানোর জন্য এগিয়ে আসে। খবর পেয়ে পূর্বধলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুনের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকাণ্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। অগ্নিকাণ্ডের ঘটনায় ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়ক প্রায় ২ ঘণ্টা সময় যানচলাচল বন্ধ থাকে। 

খবর পেয়ে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খবিরুল আহসান, গোহালাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ফজল, শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রে পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে সার্বক্ষণিক তদারকি করেন। 

পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খবিরুল আহসান জানান প্রাথমিকভাবে ফায়ার সার্ভিসের কথা মত দুটি ব্যবসা প্রতিঠান ভস্মীভূত হয়েছে। ফায়ার সার্ভিস আগুন নিভানোর কাজ সম্পন্ন করছে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App