×

সারাদেশ

পটুয়াখালী

শ্বশুরের ঘরে আগুন দিলেন জামাই, এর কারণ কী ?

Icon

অতুল পালঃ বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ০৯:৩৯ পিএম

শ্বশুরের ঘরে আগুন দিলেন জামাই, এর কারণ কী ?

ছবি: ভোরের কাগজ

পটুয়াখালীর বাউফলে বউ না পেয়ে শ্বশুরের বসত ঘরে আগুন দিয়েছে এক মাদকাসক্ত জামাই। সোমবার (১৫ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে বাউফল পৌর সভার ১নং ওয়ার্ডে ওই ঘটনা ঘটেছে। এ ঘটনায় শ্বশুর রফিকুল হাওলাদার ও চাচা শ্বশুর শাহ আলম হাওলাদারের ২টি বসত ঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, বছর তিনেক আগে স্থানীয় রফিকুল ইসলামের মেয়ে আঁখি বেগমের সঙ্গে প্রেম করে বিয়ে করেছিলেন একই বাড়ির ফয়সাল হাওলাদার। মেয়ের বাবার অমতেই ওই বিয়ে হয়েছিল। সম্প্রতি ফয়সাল মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়ে। এ কারণে কয়েকবার পুলিশের হাতে আটক হয় ফয়সাল। জামাই মাদকের  সঙ্গে জড়িয়ে পড়ায় মেয়েকে বাড়ি নিয়ে আসে তার বাবা। পরে ফয়সালের সঙ্গে ডিভোর্সের ব্যবস্থা করেন আখির বাবা রফিকুল হাওলাদার।

খবর পেয়ে সোমবার দুপুরে আঁখিকে বাড়ি নিয়ে যেতে শশুর বাড়ি আসে ফয়সাল। এসময় আঁখিকে নিয়ে যেতে বাধা দিলে ফয়সাল তার শাশুড়িকে মারধর করেন। তখন আঁখি ৯৯৯  নম্বরে ফোন দিলে ফয়সাল  টের পেয়ে যায়। এসময় ফয়সাল কেরোসিন ঢেলে শশুরের ঘরে আগুন জ্বালিয়ে দেয়। ওই আগুনে চাচা শশুর বাক-প্রতিবন্ধী শাহ-আলম হাওলাদারের ঘরও পুড়ে যায়।

শাহ আলম হাওলাদারের স্ত্রী নুরুন্নাহার জানান, আঁখিকে দিতে না চাওয়ায় ফয়সাল তার শ্বশুরের ঘরে আগুন দিয়েছে। পাশাপাশি ঘর থাকায় সেই আগুনে আমার ঘরও পুড়ে গেছে।

বাউফল পৌরসভার কাউন্সিলর আ. লতিফ খান বাবুল বলেন, ফয়সাল একজন চিহ্নিত মাদক সেবনকারী ও ব্যবসায়ী। ফয়সালের পরিবারকে বেশ কয়েকবার বলার পরেও তারা ফয়সালকে সংশোধন করেনি বলেই আজকে এই ঘটনা ঘটেছে।

বাউফল থানার এসআই মো. নাসির উদ্দিন বলেন, মাদকাসক্ত ফয়সাল ২টি ঘরে অগ্নিসংযোগ করে। ফয়সালের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App