×

সারাদেশ

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রাইভেট কার চালক নিহত

Icon

চৌদ্দগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ০৫:০৬ পিএম

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রাইভেট কার চালক নিহত

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় আবু হানিফ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পাবনা সদর উপজেলার গয়েশপুর গ্রামের মহি মোল্লার ছেলে। সোমবার (১৫ জানুয়ারি) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমানগন্ডা উত্তর পাড়া মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মাসুদ রানা। 

জানা গেছে, আবু হানিফ তার মালিকানাধীন প্রাইভেটকারে করে ৪ বন্ধুকে সাথে নিয়ে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমানগন্ডা এলাকায় সোমবার ভোরে সড়কের পাশে গাড়িটি রেখে ফজরের নামাজ পড়তে মসজিদে যান। মসজিদ থেকে বের হয়ে আবু হানিফ আগে গাড়িতে উঠেন। মুহুর্তের মধ্যে চট্টগ্রাম মুখী অজ্ঞাতনামা একটি দ্রুতগামী গাড়ি প্রাইভেটাকারটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ-৪৩-৭৪৯১) সড়ক থেকে নিচে পড়ে দুমড়ে মুচড়ে যায় এবং গাড়িতে থাকা আবু হানিফ গুরুতর আহত হন। আওয়াজ শুনে অন্য ৩ বন্ধু মসজিদ থেকে বের হয়ে তাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক আবু হানিফের মৃত্যু হয়। 

মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মাসুদ রানা বলেন, ‘দুর্ঘটনা কবলিত গাড়ি ও মরদেহ উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। সড়কে এখন যান চলাচল স্বাভাবিক আছে’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App