×

সারাদেশ

শ্যামগঞ্জে স্কুল ড্রেস পড়ে বাসায় ঢুকে ছিনতাই

Icon

তিলক রায় টুলু পূর্বধলা থেকে

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ০৪:১৭ পিএম

শ্যামগঞ্জে স্কুল ড্রেস পড়ে বাসায় ঢুকে ছিনতাই

ছুরিকাঘাতে আহত গৃহবধূ নাজমা আক্তার। ছবি: ভোরের কাগজ

পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ জালশুকা খাসপাড় মাস্টার পাড়া এলাকায় একটি বাসায় দিনে দুপুরে এক দুর্বৃত্ত ঢুকে গৃহবধূর গলায় ধারালো ছুরি ধরে নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় নাজমা আক্তার নামে ওই গৃহবধূকে ছুরিকাঘাত করে আহত করা হয়। 

সোমবার (১৫ জানুয়ারি) সকাল ১০ টার সময় উপজেলার শ্যামগঞ্জ জালশুকা মাস্টার পাড়া এলাকার আব্দুল হকের বাড়িতে এ ঘটনাটি ঘটে। এ সময় বাড়িতে গৃহবধূ ছাড়া আর কেউ ছিলনা। 

আহত গৃহবধূ নাজমা আক্তার জানায় সোমবার সকাল ১০ টার সময় জেনুইন স্কুলের ড্রেস পড়া এক দূর্বৃত্ত বাসায় এসে তার ছেলে সিয়াম এর নাম ধরে ডাকতে থাকে তখন তিনি উত্তরে জানান সিয়াম বাড়িতে নাই স্কুলে চলে গেছে তার পরেও দরজায় ডাকাডাকি করতে থাকে এক পর্যায়ে তিনি দরজা খুলে দিলে একজন দূর্বৃত্ত বাড়িতে ঢুকে সিয়ামের বন্ধু পরিচয় দেয় এবং সিয়ামের কাছে দুইশত টাকা পাবে বলে জানায়। 

আহত গৃহবধূ আলমারি খুলে টাকা দিতে গেলে মুখে মাক্স পড়া দূর্বৃত্ত ঘরে ঢুকে গৃহবধুর গলায় ছুরি ধরে নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ সময় তিনি বাধা দিলে তার হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পড়ে তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এ ঘটনায় মাস্টার পাড়া এলাকায় আতঙ্ক বিরাজ করছে। 

খবর পেয়ে গোহালাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ও শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের আই সি পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান এ ব্যাপারে এখনও কোন অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App