×

সারাদেশ

আদালতের ছাদ থেকে স্ত্রীকে ধাক্কা দিয়ে স্বামীর আত্মহত্যার চেষ্টা

Icon

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ০৩:৫৭ পিএম

আদালতের ছাদ থেকে স্ত্রীকে ধাক্কা দিয়ে স্বামীর আত্মহত্যার চেষ্টা

মেহেরপুরে স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় হাজিরা দিতে এসে আদালত ভবনের ৩ তলা থেকে স্ত্রীকে নিচে ফেলে দেয়ার পর নিজেও ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা চালায় স্বামী। পরে আহত স্বামী-স্ত্রীকে দুজনকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে উপস্থিত জনতা। সোমবার (১৫ জানুয়ারি) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মেহেরপুর গাংনী উপজেলার শওড়াতলা গ্রামের আবুল কাসেমের ছেলে মামুন আলী ও রামদেবপুর গ্রামের ফরিদুল ইসলামের মেয়ে সিমা আক্তার।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায় এক যুগ আগে সীমার সাথে মামুনের বিয়ে হয়। বিয়ের পর যৌতুক চাওয়াকে কেন্দ্র করে সীমা তার স্বামী মামুনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সোমবার হাজিরা দিতে এসে সীমা ও মামুন আদালত ভবনের তৃতীয় তলার বারান্দায় দাঁড়িয়ে ছিলেন। এসময় হঠাৎ করে মামুন সীমাকে জাপটে ধরে ৩ তলা থেকে নিচে ফেলে দেওয়ার পরপর সে নিজেও নিচে ঝাঁপিয়ে পড়ে।

খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে দুজনকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তারা দুজনই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App