×

সারাদেশ

চৌদ্দগ্রামে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

Icon

চৌদ্দগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ০৩:৫৪ পিএম

চৌদ্দগ্রামে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সোমবার কুমিল্লার চৌদ্দগ্রামে ইয়াবাসহ মো. জহুরুল ইসলাম ও মো. মিন্টু মিয়া নামে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। ছবি: ভোরের কাগজ

কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। 

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

আটককৃতরা হলো- বগুড়া জেলার শিবগঞ্জ থানাধিন পীরব ইউনিয়নের দাইমুল্যা গ্রামের মৃত ইউনুছ মন্ডলের ছেলে মো. জহুরুল ইসলাম (৪৫) ও একই থানাধিন সিহালী হাজীপাড়া গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে মো. মিন্টু মিয়া (৪২)। 

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান এর নেতৃত্বে থানার সেকেন্ড অফিসার, উপ-পরিদর্শক আলমগীর হোসেন, সহকারী উপ-পরিদর্শক এমরান ভূঁইয়া ও নজরুল ইসলাম এবং সঙ্গীয় ফোর্স সহ রবিবার দিবাগত রাত আনুমানিক সোয়া ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনের চৌদ্দগ্রাম-লাকসাম রাস্তার মাথা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ট্রাকের চেসিস এর নীচে পাইপের সাহায্যে বিশেষ কায়দায় স্কচটেপ ও গজ কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় সংরক্ষিত ৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। 

এ সময় জহুরুল ও মিন্টু নামে দুই মাদক কারবারিকে আটক করা হয়। পরে মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি টিনবোঝাই মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-০৫৩৪), মাদক বিক্রয়ের নগদ ৪১ হাজার ৪৪০ টাকা ও সিম সংযুক্ত দু’টি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘থানা পুলিশের বিশেষ অভিযানে ৯ হাজার ৪০০ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে সোমবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App