×

সারাদেশ

নববধূকে হেলিকপ্টারে করে বাড়ি নিয়ে বাবার স্বপ্ন পূরণ করলো ছেলে

Icon

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২৪, ০৯:৪৭ পিএম

নববধূকে হেলিকপ্টারে করে বাড়ি নিয়ে বাবার স্বপ্ন পূরণ করলো ছেলে

ছবি: ভোরের কাগজ

পটুয়াখালীর কুয়াকাটায় বাবার স্বপ্ন ছিলো ছেলে বিয়ে করে হেলিকপ্টারে করে পুত্রবধূকে বাড়ি নিয়ে আসবে। শেষ পর্যন্ত বাবার সেই স্বপ্ন পূরণ করলো তার চিকিৎসক পুত্র তৌফিকুল ইসলাম রনি। শনিবার (১৩ জানুয়ারি) দুপুর ২টায়  নববধূ চিকিৎসক নীলিমা আফরিন নওমীকে নিয়ে হেলিকপ্টার চড়ে রনি তার নিজ বাড়ির পাশের মাঠে নামেন।

হেলিকপ্টারে চড়ে নতুন বউ ও বর আসার খবরে তাদের একনজর দেখতে এলাকায় জড়ো হয় হাজার হাজার মানুষ। পরে বর-কনেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন বরপক্ষের স্বজনরা।

হেলিকপ্টারে করে আসা বর ও নববধূকে দেখতে স্থানীয়দের উপচে পড়া ভিড়।  ছবি: ভোরের কাগজ


কনের জাঁ ইশরাত জাহান তমা বলেন, আমাদের জাঁ'দের সংখ্যা আরও একজন বৃদ্ধি হলো। আমরা খুসি ও আনন্দিত। সবাই নতুন দম্পতির জন্য দোয়া করবেন।

বরের চাচাতো বোন ফারজানা আক্তার সাথি বলেন, রনি যখন ছোট, তখন থেকেই কাকার স্বপ্ন ছিল ছেলের বউকে হেলিকপ্টারে চড়িয়ে বাড়িতে আনবেন। কাকার সেই স্বপ্ন আজ পূরণ হয়েছে। হেলিকপ্টারে বৌ নিয়ে আসায় সবার মধ্যে আনন্দ বিরাজ করছে।

বর তৌফিকুল ইসলাম রনির বন্ধু মো.শামীম বলেন, বন্ধুর বিয়েতে নববধূকে হেলিকপ্টারে করে বাড়ি নিয়ে আসছে এটা ভাবতে সত্যি ভালো লাগছে। আমরা সবাই খুশি।

জানা গেছে, গেলো বছরের ডিসেম্বরে পারিবারিক ভাবে কুয়াকাটার বাসিন্দা চিকিৎসক তৌফিকুল ইসলাম রনির সঙ্গে শরিয়তপুরের নরীয়া উপজেলার চিকিৎসক নীলিমা আফরিন নওমীর বিবাহ হয়। বিয়ের পর মেয়ে বাবার বাড়িতেই ছিলো। পরে শুক্রবার নওমীর বাড়িতে বিবাহ উত্তর সংবর্ধনার অনুষ্ঠান হয়।

কনে নওমী জানান, আমার স্বামী আজ তার বাবার স্বপ্ন পূরণ করেছে। এতে আমি অনেক আনন্দিত।

হেলিকপ্টার থেকে নববধূকে নামাচ্ছেন বর। ছবি: ভোরের কাগজ


হেলিকপ্টারে বউ আনার বিষয়ে চিকিৎসক তৌফিকুল ইসলাম রনি বলেন, আমি যখন ছোট ছিলাম, তখন থেকেই আমার বাবা খুব ইচ্ছা আমি চিকিৎসক হবো এবং বিয়ে করে আমি যেন হেলিকপ্টারে করে বউ নিয়ে আসি। আজ বাবার ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টারে করে বউ আনলাম।

বরের দুলাভাই রাসেল খান বলেন, রনি যখন ছোট তখন থেকেই শশুরের স্বপ্ন ছিলো ছেলে বউকে হেলিকপ্টারে চড়িয়ে বাড়িতে আনবেন। সেই স্বপ্ন আজ পূরণ হয়েছে। হেলিকপ্টারে বৌ নিয়ে আসায় সকলের মাঝে আনন্দ বিরাজ করছে।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App