×

সারাদেশ

ফরহাদ হোসেন জনপ্রশাসন মন্ত্রী হওয়ায় মেহেরপুরে আনন্দ মিছিল

Icon

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৪, ০৫:৪৭ পিএম

ফরহাদ হোসেন জনপ্রশাসন মন্ত্রী হওয়ায় মেহেরপুরে আনন্দ মিছিল

মেহেরপুর-১ (সদর-মুজিবনগর) আসনে সংসদ সদস্য ফরহাদ হোসেন নবগঠিত মন্ত্রিসভায় জনপ্রশাসনমন্ত্রী হওয়ায় শুক্রবার মেহেরপুরে আনন্দ মিছিল করে নেতা-কর্মীরা। ছবি: ভোরের কাগজ

মেহেরপুর-১ (সদর-মুজিবনগর) আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন নবগঠিত মন্ত্রিসভায় জনপ্রশাসন মন্ত্রী হওয়ায় মেহেরপুরে আনন্দ মিছিল করেছে নেতা-কর্মীরা। গত বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় তিনি মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন। 

শুক্রবার (১২ জানুয়ারি) জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা নেতা-কর্মীরা শহীদ ড. সামসুজ্জোহা নগর উদ্যানে জড়ো হয়। পরে বিকাল ৫টার দিকে আনন্দ মিছিল শুরু করেন নেতা-কর্মীরা। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এসময় নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ জনগণও মিছিলে অংশ নেয়।

আনন্দ মিছিলে অংশ নেন- মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শ্বাশত নিপ্পন চক্রবর্তী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন আহম্মেদ চুন্নু, সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম মমিন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতি, আহমদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন আলী টোকন, আওয়ামী লীগ নেতা ও এপিপি কাজী শহিদুল হক প্রমুখ।

পরে জেলা শহরে অবস্থিত আওয়ামী লীগের প্রধান কার্যালয়সহ বিভিন্ন স্থানে দলের কর্মী-সমর্থকেরা মিষ্টি বিতরণ করেন।

উল্লেখ্য, সরকারের গত মেয়াদে ফরহাদ হোসেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ছিলেন। নতুন সরকারে এসে তাকে পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন নৌকা প্রতিক নিয়ে টানা তৃতীয়বার মেহেরপুর-১ আসন থেকে জয়লাভ করেন। ফরহাদ হোসেনের পিতা মোহাম্মদ সহিউদ্দিন বিশ্বাস (১৯২৩-২১ মার্চ ১৯৯০) বাংলাদেশের মেহেরপুর জেলার রাজনীতিবিদ ও মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি তৎকালীন কুষ্টিয়া-৫ ও মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অবদানের জন্য তিনি ২০২২ সালে স্বাধীনতা পুরস্কারে ভূষিত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App