×

সারাদেশ

সাবের হোসেন চৌধুরী মন্ত্রী হওয়ার খবরে দাগনভূইয়ায় মিষ্টি বিতরণ

Icon

সৈয়দ মনির আহমদ

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২৪, ০৫:০১ পিএম

সাবের হোসেন চৌধুরী মন্ত্রী হওয়ার খবরে দাগনভূইয়ায় মিষ্টি বিতরণ

সাবের হোসেন চৌধুরী। ছবি: সংগৃহীত

ফেনীর দাগনভূইয়ার কৃতি সন্তান ঢাকা-৯ আসনের এমপি সাবের হোসেন চৌধুরী মন্ত্রী হওয়ার খবরে তার গ্রামের বাড়িতে আনন্দের বন্যা বইছে। তার জন্মস্থান রামনগর ইউনিয়নের রামনগর গ্রামবাসী এলাকায় মিষ্টি বিতরণ করেছেন।

দাগনভূঁইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন বলেন, এই উপজেলার কৃতি সন্তান সাবের হোসেন চৌধুরী। তিনি মন্ত্রী হচ্ছেন শুনে আমরা আনন্দিত, ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রামনগর ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন বলেন, তিনি আমার বাড়ির পাশের লোক। আমরা একই ইউনিয়নের বাসিন্দা। বিগত সময়ে উপমন্ত্রী থাকাকালীন তিনি রামনগর ইউনিয়ন পরিষদের বোর্ড অফিস স্থাপনসহ এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে সহযোগিতা করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুন বলেন, তাকে মন্ত্রী করায় আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ।

সাবের হোসেন চৌধুরীর আত্মীয় লুতফুল হায়দার চৌধুরী লিটন বলেন, তিনি মেধাবী রাজনীতিবিদ। তার হাত দিয়ে এলাকার উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে, আরো হবে। তিনি মন্ত্রী হওয়ায় এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে। একই কথা বললেন সাবের হোসেন চৌধুরীর আরেক আত্মীয় সাইদুর রহমান চৌধুরীও।

সাবের হোসেন চৌধুরী জেলার দাগনভূঁইয়া উপজেলার রামনগর ইউনিয়নের রামনগর চৌধুরী বাড়ির বাসিন্দা। তার বাবা কর্ণফুলী গ্রুপের প্রতিষ্ঠাতা মরহুম হেদায়েত হোসেন চৌধুরী। তিনি সমাজসেবক ও শিক্ষানুরাগীও ছিলেন।

সাবের হোসেন চৌধুরী নৌপরিবহন উপমন্ত্রী হিসেবে ৩১ ডিসেম্বর ১৯৯৭ থেকে ২৪ ডিসেম্বর ১৯৯৮ পর্যন্ত দায়িত্ব পালন করেন। আর ২৪ ডিসেম্বর ১৯৯৮ থেকে ১৫ জুলাই ২০০১ পর্যন্ত তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় উপমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App