×

সারাদেশ

মানিকগঞ্জে চিকিৎসাধীন অবস্থায় হাজতির মৃত্যু

Icon

সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২৪, ০২:৩৬ পিএম

মানিকগঞ্জে চিকিৎসাধীন অবস্থায় হাজতির মৃত্যু

মানিকগঞ্জ জেলা কারাগারে এক হাজতির মৃত্যু হয়েছে বলে মানিকগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক নিশ্চিত করেছেন।

কারাগার সূত্রে জানা গেছে, বুধবার (১০ জানুয়ারি) রাতে এক হাজতি কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির অল্প সময়ের মধ্যেই তার মৃত্যু হয়।

মৃত হাজতির নাম সাগর হোসেন (৪০)। তিনি মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার তালতলা গ্রামের বাসিন্দা। সিঙ্গাইর থানায় দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন মামলায় তিনি মানিকগঞ্জ জেলা কারাগারে হাজতি হিসেবে বন্দি ছিলেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার (১০ জানুয়ারি) রাত ৮টার দিকে ওই রোগীকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। জরুরি বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক মাহমুদা সুলতানা রোগীর শারীরিক পরীক্ষা শেষে রাত ৯ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. কাজী এ কে এম রাসেল দৈনিক ভোরের কাগজকে জানান, রাত ৮টা ২০মিনিটে এই রোগীকে অচেতন অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছিল। হাসপাতালের বিছানায় চিকিৎসাধীম অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। রোগীর শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App