×

সারাদেশ

পঞ্চগড়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

Icon

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৪, ০৪:২৮ পিএম

পঞ্চগড়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

পঞ্চগড়ে পালন করা হয়েছে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস। বুধবার (১০ জানুয়ারি) জেলা আওয়ামী লীগ দুই গ্রুপে বিভক্ত হয়ে দিবসটি পালন করে। 

এ উপলক্ষে বেলা সাড়ে ১১টার দিকে জেলা আওয়ামী লীগের একাংশ ও পঞ্চগড় ১ আসনে নবনির্বাচিত সংসদ সদস্য নাইমুজ্জামান ভূঁইয়ার অনুসারীরা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবিতে ফুলের মালা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে জাতির পিতাসহ তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দেয়া-মোনাজাত করা হয়।



এসময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম ঘোষিত সাধারণ সম্পাদক আবু সারোয়ার বকুল, সহ-সভাপতি মনিরা পারভীন, আবু তোয়বুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, পৌর মেয়র জাকিয়া খাতুনসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। 

এদিকে দুপর সাড়ে ১২টার দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার সাদাত সম্রাট দলীয় কার্যালয়ে তার অনুসারীদের নিয়ে বঙ্গবন্ধুর ছবিতে ফুলের মালা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এরপরে জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। দোয় মোনাজাতে উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য রেজিয়া পারভীন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপেন চন্দ্র রায়, প্রচার সম্পাদক রবিউল ইসলাম চানু, কৃষি বিষয়ক সম্পাদক সপিয়ার রহমান, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখ ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App