×

সারাদেশ

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পথচারীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৪, ০৪:২৩ পিএম

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পথচারীর মৃত্যু

গাজীপুরের টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক পথচারী নিহত হয়েছেন।

বুধবার ভোর সাড়ে চারটার দিকে টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ওই ছিনতাইকারীর ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

নিহত পথচারীর নাম মো. নয়ন মৃধা (৩৮)। তিনি বরিশালের বানারীপাড়া উপজেলার মাদারকাঠি গ্রামের আবদুল মান্নানের ছেলে। টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন তিনি। স্থানীয় একটি পোশাক কারখানায় অফিস সহকারী হিসেবেতিনি চাকরি করতেন।

পুলিশ সূত্রে জানা যায়, নয়ন মৃধা কয়েক দিনের ছুটি শেষে মঙ্গলবার রাতে গ্রামের বাড়ি বরিশাল থেকে টঙ্গীতে ফেরেন। ভোর সাড়ে চারটার দিকে টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় বাস থেকে নেমে বাসায় ফিরছিলেন তিনি। এ সময় একটি মোটরসাইকেল থেকে নেমে দুই-তিনজন ছিনতাইকারী তার পথ আটকান। তার সঙ্গে থাকা ব্যাগ, মুঠোফোন ও টাকা কেড়ে নিতে গেলে নয়নের সঙ্গে ছিনতাইকারীদের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা নয়ন মৃধাকে ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকেন। এতে গুরুতর আহত হন নয়ন মৃধা। পরে পুলিশ তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন বলেন, ‘খবর পেয়ে আমরা নয়ন মৃধাকে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করি। এরপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার কাঁধের নিচে ও পায়ে ছুরির আঘাত করা হয়েছে। মূলত নয়ন মৃধা তার মালামাল রক্ষা করতে ছিনতাইকারীর সঙ্গে ধস্তাধস্তি করলে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত ব্যক্তিদের ধরার জন্য অভিযান চলছে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App