×

সারাদেশ

সাতকানিয়ায় অকটেনের বোতল খুলতে গিয়ে প্রাণ গেল যুবকের

Icon

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২৪, ০৭:৩৬ পিএম

সাতকানিয়ায় অকটেনের বোতল খুলতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রতীকী ছবি

চট্টগ্রামের সাতকানিয়ায় অকটেনের বোতল খুলতে গিয়ে আগুনে দগ্ধ হয়ে গিয়াস উদ্দীন (২০) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (৯ জানুয়ারি) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত গিয়াস উপজেলার আমিলাইশ ইউনিয়নের পশ্চিম ডলু ঘোনা পাড়ার শাহ আলমের ছেলে।

জানা যায়, ইউনিয়নের পশ্চিম ডলু সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় গত শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যার সময় স্থানীয় ইউপি সদস্য মামুনের মোটরসাইকেলের অকটেন শেষ হয়ে গেলে প্লাস্টিকের বোতলে করে দোকান থেকে অকটেন কিনে নিয়ে আসে। পরবর্তীতে ওই প্লাস্টিকের বোতলটি হাত দিয়ে খুলতে না পেরে দিয়াশলাইয়ের আগুন দিয়ে খোলার চেষ্টা করলে আগুন ছড়িয়ে পড়ে। পরে সে বোতলটি পায়ে দূরে ফেলতে চেষ্টা করলে দগ্ধ হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে আমিলাইশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক বলেন, মোটরসাইকেলের জন্য দোকান থেকে প্লাস্টিকের বোতলে করে কিনে আনা অকটেনের বোতল রশি দিয়ে বাধা ছিল। সেটি দিয়াশলাই দিয়ে খুলতে গিয়ে অসাবধানতাবশত অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, অগ্নিদগ্ধে গিয়াস নামে এক যুবকের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App