×

সারাদেশ

বাউফলে টেলিভিশন প্রতিকের প্রার্থী ভোট দিলেন নৌকায়!

Icon

অতুল পাল, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৪, ০৮:০২ পিএম

বাউফলে টেলিভিশন প্রতিকের প্রার্থী ভোট দিলেন নৌকায়!

ছবি: ভোরের কাগজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-২ (বাউফল) আসনের টেলিভিশন প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জোবায়ের হোসেন ওরফে রাসেল নিজের ভোট নিজের প্রতিকে না দিয়ে নৌকায় দিয়ে হাস্যরসের সৃষ্টি করেছেন। নৌকা প্রতিকে সিল দেয়া এমনই একটি ব্যালট পেপার নিজ হাতে ধরে রেখে নিজের ফেসবুক আইডিতে নিজেই পোষ্ট করেছেন টেলিভিশন প্রতিকে প্রার্থী রাসেল। এ ঘটনায় হাস্যরসের পাশাপাশি ক্ষোভও প্রকাশ করেছেন কয়েকজন ভোটার।

নির্বাচনের শুরুতেই নৌকা প্রতিকে, লাঙ্গল, সোনালী আঁশ ও টেলিভিশন প্রতিকে প্রচার প্রচারণা লক্ষ করা গেছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক এক ভোটার ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি ভোট দিলাম টেলিভিশন মার্কায় আর যাকে ভোট দিলাম সে ভোট দিল নৌকায়? এটা ভাবা যায়? 

টেলিভিশন প্রতিকে প্রার্থী হয়ে নৌকায় ভোট দিলেন কেন? এমন প্রশ্নের জবাবে রাসেল বলেন, আমিতো নৌকার লোক। আমার রক্তে আওয়ামী লীগ। বংশক্রমে আমরা আওয়ামী লীগ করে আসছি। আমি নির্বাচন করেছি দেশের স্বার্থে। রাসেল আরো বলেন, এমন সুন্দর নির্বাচন তিনি আর কখনো দেখেননি। 

উল্লেখ্য, পটুয়াখালী-২ (বাউফল) আসনে মোট ভোটার ২ লাখ ৯৩ হাজার ৩২৪ জন। ভোটদানের হার শতকরা ৪৫.৩৬ ভাগ। এর মধ্যে নৌকা পেয়েছেন- ১লাখ ২৪ হাজার  ২৯২ ভোট, সোনালী আঁশ পেয়েছে ১ হাজার ২৯৫ ভোট, টেলিভিশন পেয়েছে ২ হাজার ২৩১ ভোট ও লাঙ্গল পেয়েছে ২ হাজার ৯৫১ ভোট। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App