×

সারাদেশ

কুড়িগ্রামের ৪টি আসনের ফলাফল

Icon

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৪, ০২:৫৩ এএম

কুড়িগ্রামের ৪টি আসনের ফলাফল

কুড়িগ্রামের চারটি আসনের মধ্যে লাঙ্গল ১টি আসন, স্বতন্ত্র ১টি, নৌকা ২টি আসনে বিজয়ী হয়েছে। কুড়িগ্রাম-১ আসনে (ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী) জাতীয় পাটির লাঙ্গল  প্রার্থী একেএম মোস্তাফিজুর রহমান মোস্তাক ৮৮ হাজার ২৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  জাকের পার্টির প্রার্থী (গোলাপফুল প্রতীক) আব্দুল হাই পেয়েছেন ৫৯ হাজার ৭৫৬ ভোট।

কুড়িগ্রাম-২ আসনে (সদর, রাজারহাট ও ফুলবাড়ী) স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) ডাঃ হামিদুল হক খন্দকার ১ লাখ ২ হাজার ১২০ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান সংসদ সদস্য জাতীয় পাটির প্রার্থী (লাঙ্গল) মো. পনির উদ্দিন আহমেদ ভোট পেয়েছেন ৪৬ হাজার ৯৪৫ টি ভোট।

কুড়িগ্রাম-৩ আসনে (উলিপুর) আওয়ামী লীগ নৌকা প্রতীক গবা পান্ডে ৫৩ হাজার ৩ শত ৬৭ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সংসদ সদস্য।( ট্রাক প্রতীক) মো. আক্কাছ আলী সরকার ভোট পেয়েছেন ৩৫ হাজার ৫১৫ টি ভোট।

কুড়িগ্রাম-৪ আসনে (চিলমারী, রৌমারী ও রাজিবপুর) আওয়ামী লীগের দলীয় নৌকার প্রার্থী বিপ্লব হাসান ৮৬ হাজার ৬৫৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী মজিবর রহমান বঙ্গবাসী (ঈগল) ১২ হাজার ৬৮৪ টি ভোট।

টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App