×

সারাদেশ

তালায় প্রিজাইডিং অফিসারসহ বহিষ্কার ৩

Icon

তালা, সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ০৫:০৩ পিএম

তালায় প্রিজাইডিং অফিসারসহ বহিষ্কার ৩

ছবি: ভোরের কাগজ

সাতক্ষীরা-১ আসনের তালা উপজেলার জাল ভোট দেয়াকে কেন্দ্র করে ওই কেন্দ্রের ৩ নম্বর বুথে দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রিজাইডিং ৩ জনকে বহিষ্কার করা হয়েছে। রবিবার (৭ জানুয়ারি) দুপুরে মানিকহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। বহিষ্কৃতরা হলেন- সহকারী প্রিজাটিং অফিসার নব কুমার পাইন, পোলিং অফিসার শাহাজউদ্দিন ও জি এম বারাকাত হুসাইন।

মানিকহার কেন্দ্রের প্রিজাইডিং অফিসার উদয় কুমার জানান, দুপুরে মানিকহার গ্রামের শামায়েল সরদার ( যার ভোটার নম্বর ০৪৫৫) ভোট দিতে এসে দেখেন কে বা কারা তার ভোট দিয়ে গেছে। এই অভিযোগ পাওয়ার পরে ১ঘন্টা ভোট গ্রহণ বন্ধ রাখা হয়। পরে কর্তৃপক্ষ এসে ওই বুথে কর্তব্যরত সহকারী প্রিজাইডিং অফিসার ও দুই জন পোলিং অফিসারকে বহিষ্কার করে। পরবর্তীতে টেন্ডার ভোটের মাধ্যমে শামায়েল সরদারের ভোট নেয়া হয়।

সাতক্ষীরা-১ আসনের দোলনা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সরদার মুজিব বলেন, মানিকহার ভোট কেন্দ্রের জাল ভোটের বিষয়টি জানতে পেরে তাৎক্ষনিক ভাবে জেলা রিটানিং কর্মকর্তাকে জানানো হয়। পরবর্তীতে তিনি তাৎক্ষনিকভাবে ব্যবস্থা নিয়েছেন।

সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক শেখ মঈনুল ইসলাম মঈন জানান, ঘটনার সত্যতা পাওয়ায় তিনজনকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App