×

সারাদেশ

গাজীপুরে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ০১:৩০ পিএম

গাজীপুরে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু

ছবি: সংগৃহীত

গাজীপুর মহানগরের একটি কেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ভোট গ্রহণের দায়িত্ব পালনের সময় ‘হৃদরোগে আক্রান্ত’ হয়ে মারা গেছেন।  

রবিবার (৭ জানুয়ারি) সকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনের বোর্ড বাজারের উত্তর খাইলকুর জামিয়া রশিদিয়া মাদ্রাসা ও এতিমখানা কেন্দ্রে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মো. হেলাল মিয়া। 

মো. আব্দুল করিম (৬০) গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর সিদ্দিকিয়া বালিকা দাখিল মাদ্রাসার সহকারী সুপার ছিলেন। তিনি উত্তর খাইলকুর জামিয়া রশিদিয়া মাদ্রাসা ও এতিমখানার কেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন। 

প্রিজাইডিং কর্মকর্তা হেলাল জানান, সহকারী প্রিজাইডিং কর্মকর্তা আব্দুল করিম শনিবার রাতেই কেন্দ্রের কাজে যোগ দেন, রবিবার সকাল সোয়া ৭টার দিকে বাইরে নাস্তা সেরে কেন্দ্রে ফেরার পথে তিনি হৃদরোগে আক্রান্ত হন। 

গাছা থানার ওসি মো. শাহ আলম এ বিষয়ে জানান, পরে তাকে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, আব্দুল করিম হাসপাতালে পৌঁছানোর আগেই মারা যান। 

উল্লেখ্য, শনিবার রাতে ভোলার লালমোহনে একটি ভোটকেন্দ্রে দায়িত্ব পালনের সময় অসুস্থ হয়ে সহকারী প্রিজাইডিং কর্মকর্তা মারা গেছেন। 

টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App