×

সারাদেশ

আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্ডবাজি

Icon

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৪, ১২:৪০ পিএম

আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্ডবাজি

ছবি: ভোরের কাগজ

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্ডবাজি। এর কোনো মর্মার্থ নাই। কারণ হচ্ছে, আদালত আদালতের কাজ করে যাচ্ছে। আদালত বিচারকার্যে মনোনিবেশ করছেন। আদালতকে রাজনৈতিক কর্মকাণ্ডের মধ্যে টেনে আনা আমার মনে হয় বিএনপির ভুল বা অন্যায়।

বুধবার (৩ জানুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। নির্বাচনী গণসংযোগে অংশ নিতে ঢাকা থেকে মহানগর প্রভাতী ট্রেনে তিনি আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে আসেন। পরে সড়ক পথে কসবায় যান। তিনি ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।

৭ জানুয়ারির নির্বাচন তামাশার নির্বাচন, বিএনপির এমন মন্তব্যের জবাবে আইনমন্ত্রী বলেন, যারা এ নির্বাচনকে তামাশা বলছেন, তাদের বক্তব্যটাই তামাশা। কারণ হচ্ছে, জনগণ এ নির্বাচনকে মেনে নিয়েছেন এবং নির্বাচনে তারা অংশগ্রহণ করবেন কার্যকলাপে বুঝা যাচ্ছে। উনারা (বিএনপি) কথা বলে যেতে পারেন কিন্তু বাংলাদেশের জনগণ সঠিকভাবে তাদের অধিকার ব্যক্ত করবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র  মোঃ তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগ নেতা মনির হোসেন বাবুল,  সেলিম ভূঁইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু,  সাধারণ সম্পাদক শাখায়াত হোসেন নয়ন প্রমুখ। পরে মন্ত্রী কসবার বিভিন্ন নির্বাচনী সভায় যোগ দিতে আখাউড়া ত্যাগ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App