×

সারাদেশ

বদিউজ্জামান সোহাগ

দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে দেশী-বিদেশী ও স্বাধীনতা বিরোধীরা গভীর চক্রান্ত করছে

Icon

মো. মিজানুর রহমান আকন, বাগেরহাটর শরনখোলা থেকে

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৪, ০৭:০৯ পিএম

দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে দেশী-বিদেশী ও স্বাধীনতা বিরোধীরা গভীর চক্রান্ত করছে

বাগেরহাট-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ,এম বদিউজ্জামান সোহাগ মঙ্গলবার উপজেলা সদরের রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল চত্ত্বরে নির্বাচনী পথসভায় বক্তৃতা দেন। ছবি: ভোরের কাগজ

বাগেরহাট-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ,এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে দেশী, বিদেশী ও স্বাধীনতা বিরোধীরা গভীর চক্রান্ত করছে। নির্বাচন বানচাল করতে ট্রেনে-বাসে আগুন দিয়ে নিরীহ মানুষকে পুড়িয়ে মারছে। 

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে উপজেলা সদরের রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল চত্ত্বরে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় তিনি একথা বলেন। বদিউজ্জামান সোহাগ আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মানবিক ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। একমাত্র পদ্মা সেতু বাস্তবায়নের কারণে দক্ষিণ অঞ্চল মানুষ ঋণ শোধ করার জন্য শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করা কর্তব্য। তার অক্লান্ত পরিশ্রমে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। প্রত্যন্ত গ্রামের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। তিনি বলেন, বিএনপি আমলে ৬৩ জেলায় একযোগে বোমা হামলা হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য বোমা হামলা করেছিল। 

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এই সভাপতি বলেন, সবাই মিলে একসাথে কাজ করব। সেখানে যদি কেউ ঐক্য বিনষ্ট করে, কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টি করে সে যতই আমার কাছের মানুষ হোক না কেনো তাহলে আমি কিন্তু তার দিক থেকে মুখ ফিরিয়ে নেব। 

সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন বলেন, বদিউজ্জামান সোহাগের হাতে নেত্রী নৌকা তুলে দিয়েছেন। আমরা দলীয় শিষ্টাচার মেনে সকলকে নিয়ে তাকে বিপুল ভোটে বিজয়ী করবো। 

রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান জমাদ্দার বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় অন্যদের মধ্যে বক্তৃতা দেন- সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আলী আকবর, নির্বাহী সদস্য এম সাইফুল ইসলাম খোকন, শরণখোলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক রায়হান উদ্দিন শান্ত, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মইনুল ইসলাম টিপু, সদস্য সচিব আলহাজ্ব রফিকুল ইসলাম কালাম আওয়ামী লীগ নেতা এম এ রশিদ আকন, আব্দুল হক হায়দার, মেজবাহ উদ্দিন খোকন, চ ল কর্মকার, হাসানুজ্জামান পারভেজ, জাকির হোসেন খান মহিউদ্দিন, ইমরান হোসেন রাজিব, রিনা আক্তার সাগর, জালাল উদ্দিন রুমি, বাদশা আলমগীর আলম, শাওন হোসেন, সাইফুল ইসলাম প্রমুখ। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App