×

সারাদেশ

শ্রীমঙ্গলে ফ্রি ডায়াবেটিস পরীক্ষা ও রক্তের গ্রুপ নির্ণয়

Icon

শ্রীমঙ্গল প্রতিনিধি

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৪, ০৫:১৮ পিএম

শ্রীমঙ্গলে ফ্রি ডায়াবেটিস পরীক্ষা ও রক্তের গ্রুপ নির্ণয়

মৌলভীবাজারের শ্রীমঙ্গল জেনারেল ডিজিটাল ডায়গনিস্টিক সেন্টারের উদ্যোগে ফ্রি ডায়াবেটিস পরীক্ষা ও রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচীর উদ্বোধন করেন মৌলভীবাজার-৪ আসনের এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। ছবি: ভোরের কাগজ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল জেনারেল ডিজিটাল ডায়গনিস্টিক সেন্টারের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ফ্রি ডায়াবেটিস পরীক্ষা ও রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী। শ্রীমঙ্গল ষ্টেশন রোডের আহমদ বিপণীতে জেনারেল ডায়গনিস্টিক সেন্টারের নতুন আঙ্গিকে নবযাত্রা উপলক্ষে এ কর্মসূচীর আয়োজন করা হয়। 

মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে এ কর্মসূচীর উদ্বোধন করেন মৌলভীবাজার-৪ আসনের এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। 

এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল জেনারেল ডায়গনিস্টিক সেন্টারের চেয়ারম্যান ডা. সত্যকাম চক্রবর্তী, এমডি সাইফুল ইসলাম রাজু, পরিচালক ডা. দিবাকর সিংহা, ডা. অনিল কুমার সিংহা, গোপাল সরকার, ফয়সাল মানিক, গৌতম দত্ত, নিশি চক্রবর্তী, আব্দুস সামাদ, আদিত্য দেবনাথ, অসখ কুমার পাশা, ধিরেন্দ্র সরকার ও বিকুল চক্রবর্তীসহ অন্যান্য পরিচালকবৃন্দ। 

এ ছাড়াও দিনব্যাপী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নিশিত নন্দি মজুমদার, ডা. বিনেন্দু ভৌমিক, ডা. সুদীপ কান্তি রায়, ডা. শিউলী দেব প্রমুখ। দিনব্যাপী এ কর্মসূচীতে শতাধিক মানুষকে বিনামূল্যে সেবা দেয়া হয়।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান ডা. সত্যকাম চক্রবর্তী জানান, মানুষকে সর্বোচ্চ সেবা প্রদানই আমাদের লক্ষ্য। তিনি বলেন, তাদের প্রতিষ্ঠানটি সামাজিক দায়বদ্ধতা থেকেই বিভিন্ন সময় এ জাতীয় কর্মকাণ্ড পরিচালনা করে থাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App