×

সারাদেশ

মেঘনায় ইভটিজিং এর অপরাধে যুবকের কারাদণ্ড

Icon

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৪, ১১:০১ পিএম

মেঘনায় ইভটিজিং এর অপরাধে যুবকের কারাদণ্ড

প্রতীকী ছবি

কুমিল্লার মেঘনা উপজেলায় মানিকারচর ইউনিয়নের বড় নয়াগাঁও গ্রামের কামাল উদ্দীনের পুত্র মো.আশিক (২৩) নামে এক যুবককে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার (১ জানুয়ারি) বিকেলে মেঘনা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তাসনিম আক্তার ভ্রাম্যমাণ আদালতের দণ্ডবিধির ১৮৬০ এর ৫০৯ ধারায় এ সাজা প্রদান করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মাতাবেরকান্দি সরকারি প্রাঃ বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির লামিয়া আক্তার নামে এক ছাত্রীকে সোমবার সকালে বিদ্যালয়ের উৎসবে আসার পথে বখাটে ও মাদকসেবি মো.আশিক ওই কিশোরীর সঙ্গে জোর-জবরদস্তি ও হুমকি-ধমকি দিয়ে তার ছবি তোলে এবং বিভিন্ন ভাষায় গালমন্দ সহ ফেসবুকে ছবি ছেড়ে দেয়ার হুমকি প্রদর্শন করেন।

ভুক্তভোগী কিশোরীর জবানবন্দি নিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমেলা বেগম ও গভর্নিং বডির সভাপতি মাসুরুল হক সরকার আইনানুগ ব্যবস্থা গ্রহণে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি দরখাস্ত পেশ করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস এর নির্দেশে এ ভ্রাম্যমাণ পরিচালনা করা হয়।

এ বিষয়ে মেঘনা উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে ভোরের কাগজকে বলেন, আজ তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App