×

সারাদেশ

বিএনপি শুধু যুক্তরাষ্ট্রের উপর ভর করে আছে: রেলমন্ত্রী

Icon

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৪, ০১:৩৩ পিএম

বিএনপি শুধু যুক্তরাষ্ট্রের উপর ভর করে আছে: রেলমন্ত্রী

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

বিএনপি শুধু যুক্তরাস্ট্রের উপর ভর করে আছে বলে মন্ত্রব্য করেছেন পঞ্চগড়-২ আসনের নৌকার প্রার্থী ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রবিবার (৩১ ডিসেম্বর) বিকেলে পঞ্চগড়ের জেলার দেবীগঞ্জ উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের টেপ্রিগঞ্জ বাজার হাইস্কুল মাঠে এক নির্বাচনী জনসভায় এ কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, বিএনপি ভোটে অংশ গ্রহণ করেনি। তারা কিভাবে ক্ষমতায় যেতে চায়? ক্ষমতার লোভে তারা এখন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। স্থানীয় সরকার নির্বাচনগুলোতে বিএনপি ভোটে অংশ গ্রহণ করেনি। কিন্তু তাদের দলের সিদ্ধান্ত অমান্য করে স্থানীয় নেতরিা ভোটে অংশ গ্রহণ করেছিল। সুষ্ঠু নির্বাচন হওয়ার কারণে তাদের অনেকে চেয়ারম্যান ও মেয়র নির্বাচিত হয়েছে।

বিএনপি চাইছে, যুক্তরাষ্ট্র যেন তাদের ক্ষমতায় বসিয়ে দেয়। এটা তাদের দিবাস্বপ্ন। এটা কোন দিন হবে না। আমেরিকা আমাদের স্বাধীনতার বিরোধীতা করেছে, এখন তারা দেশের শান্তি চায়না।

মন্ত্রী আরো বলেন, নারীর ক্ষমতায়নের শেখ হাসিনার গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। একইসঙ্গে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে গ্রামের নারীদের নৌকা মার্কায় ভোট প্রদান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জ, সিনিয়র সহ সভাপতি ও টেপ্রিগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আ স ম নুরুজ্জামান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মাসুদ করিম, দেবীগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি অধ্যাপক নির্মল কুমার শর্মাসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও ভোটারেরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App