×

সারাদেশ

প্রেমিকাকে আত্মহত্যার প্ররোচনা, গ্রেপ্তার প্রেমিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২০, ০৪:৪৬ পিএম

প্রেমিকাকে আত্মহত্যার প্ররোচনা, গ্রেপ্তার প্রেমিক

ছবি: প্রতিনিধি

বগুড়ার ধুনট উপজেলায় প্রেমিকাকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলার প্রধান আসামি হাবিবর রহমান (২১) নামে এক প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। হাবিবর রহমান উপজেলার গোপালনগর ইউনিয়নের চকডাকাতিয়া গ্রামের আব্দুল হাই-এর ছেলে। মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, হাবিবর রহমানের (২১) সঙ্গে তার চাচাতো বোন সাবিনা খাতুনের (১৭) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সাবিনা খাতুন একই গ্রামের আব্দুস ছামাদের মেয়ে। সিরাজগঞ্জের কুড়িপাড়া মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। বিয়ের কথা বলে ২ জুলাই রাতে সাবিনাকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যান প্রেমিক হাবিবর রহমান। সেখানে ঘরের ভেতর নির্জনে সারা রাত অভিসার যাপন করেন প্রেমিক-প্রেমিকা।

এক পর্যায়ে হাবিবরকে বিয়ের চাপ দেন সাবিনা। কিন্ত সাবিনাকে বিয়ে করতে রাজি হননি হাবিবর। ফলে সাবিনা বিয়ের দাবিতে হাবিবরের বাড়িতে অবস্থান নেন। পরের দিন ৩ জুলাই সকালে হাবিবর ও তার পরিবারের লোকজন সাবিনাকে নির্যাতন করে বাড়ি থেকে তাড়িয়ে দেন। সম্ভ্রম হারিয়ে সাবিনা বাড়িতে ফিরে ওই দিনই সকাল সাড়ে ৯টার দিকে নিজ ঘরের ভেতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় নিহত সাবিনা খাতুনের বাবা আব্দুস ছামাদ বাদী হয়ে ৪ এপ্রিল হাবিবর রহমান ও তার মা-বাবা, ভাই-বোনসহ ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আকবর হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, আসামি হাবিবর রহমানকে থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে এই মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App