×

সারাদেশ

অস্ত্র ঠেকিয়ে টাকা-স্বর্ণালংকার লুট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২০, ০৭:৩৪ পিএম

অস্ত্র ঠেকিয়ে টাকা-স্বর্ণালংকার লুট

ফাইল ছবি

নওগাঁর রাণীনগরে প্রবাসীর স্ত্রী-সন্তানকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট করে নেয় চার মুখোশধারী ব্যক্তি। মঙ্গলবার (২ জুন) গভীর রাতে উপজেলার করজগ্রাম হিন্দুপাড়া গ্রামে প্রবাসী মদন চন্দ্র দেবনাথের বাড়িতে এমন ঘটনা ঘটেছে।

মদন চন্দ্রের স্ত্রী শ্রীমতি পূর্নিমা রাণী জানান, মঙ্গলবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। রাত অনুমান দেড়টা থেকে দুইটা নাগাদ চারজন মুখোশধারী টিন সেডের ঘরের দরজার নিজে সিধ কেটে দরজা খুলে ঘরের মধ্যে প্রবেশ করে। টের পেয়ে ঘুম থেকে উঠে দেখি চারজন মুখোশধারী তার একমাত্র পুত্র সন্তান মুকুল দেবনাথ (১০) এর গলায় দেশীয় অস্ত্র ধরে আছে। এ সময় আমাকেও অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর তিন ভরি স্বর্ণালংকার এবং নগদ এক লক্ষ চল্লিশ হাজার টাকা লুটে নেয়।

যাবার সময় আমার সন্তানকে পেপসির বোতলে ভরা এসিডের মতো কি যেন নিক্ষেপ করতে চাইলে আমি সন্তানের মুখ শাড়ি দিয়ে ঝাপটে ধরি। এ সময় হাতে কিছুটা পরে ফোঁসকা উঠেছে। শ্বাশুড়ী এবং দেবরসহ একইস্থানে পাশাপাশি ঘরে বসবাস করি। খবর পেয়ে সকালে কালিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসির সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে না পাওয়ায় ইন্সপেক্টর (তদন্ত) তারিকুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, একটি হত্যা মামলা তদন্ত করার জন্য থানার বাইরে আছি। তবে এখন পর্যন্ত এমন ঘটনা কেউ জানায়নি বা অভিযোগ দেয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App