×

সারাদেশ

দিনাজপুরে মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৯

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২০, ১২:০১ পিএম

দিনাজপুরে মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৯

মদ্যপান

দিনাজপুরের বিরামপুর পৌর শহরে বিষাক্ত মদপানে আরো চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ জন। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৭ মে) রাতে মারা মারা যান।

মদপানে মৃত নতুন চারজন হলেন- বিরামপুর উপজেলার ইসলামপাড়ার তাপস কুমারের ছেলে অমৃত রায় (২৫), আব্দুল আজিজের ছেলে সোহেল রানা (৩০), আবুল হোসেনের ছেলে মনোয়ার হোসেন (৪২) ও মাহমুদপুর গ্রামের সাবেক কমিশনার আব্দুল খালেকের ছেলে আব্দুল আলিম (৩০)।

এর আগে মঙ্গলবার (২৬ মে) রাতে নিজ বাসায় মাহমুদপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে আব্দুল মতিন (২৭), তোফাজ্জল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (৩৩) ও সুলতান মাহমুদের ছেলে মহসিন আলী (৩৮), বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে শফিকুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী মনজু আরা (৩৫) মারা যান।

বিরামপুর থানা ওসি মনিরুজ্জামান মনির জানান, মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যায় কয়েকজন বন্ধু মিলে মদ কিনে খান। রাতে আব্দুল মতিন, আজিজুল ইসলাম ও মহসিন আলী নিজ নিজ বাসায় মারা যান। বুধবার দুপুরে শফিকুল ইসলাম ও তার স্ত্রী মনজু আরা, বিকেলে অমৃত রায় এবং রাতে সোহেল রানা, মনোয়ার হোসেন ও আব্দুল আলিম মারা যান। এ ঘটনায় স্থানীয় হোমিওপ্যাথি চিকিৎসক চিকিৎসক আব্দুল মান্নানকে আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App