×

সারাদেশ

মহাদেবপুরে ৬৮ কেজি গাঁজাসহ আটক ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২০, ১২:২৭ পিএম

মহাদেবপুরে ৬৮ কেজি গাঁজাসহ আটক ৭

ছবি: প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুরে ৬৮ কেজি গাজাঁ ও দুটি ট্রাকসহ উপজেলা মৎস্য অফিসের এক কর্মচারী (৩৩) সাত জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৫) সদস্যরা। এ সময় নগদ এক লাখ টাকা জব্দ করা হয়। রবিবার (১৭ মে) রাতে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা মহাদেবপুর উপজেলা বাসস্ট্যান্ড সংলগ্ন ব্যাংক এশিয়ার সামনে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটকরা হলেন- মহাদেবপুর উপজেলা মৎস্য অফিসের অফিস সহকারী, নওগাঁ সদর উপজেলার পাইকপাড়া গ্রামের রিপন হোসেন (৩৩), মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের আলম ইসলাম (২৬), পত্নীতলা উপজেলার ঘোষনগর গ্রামের সেকান্দার (৪৫), কুমিল্লার বুড়িচং উপজেলার কালীকৃষ্ণনগর গ্রামের শরীফ মিয়া (৩৪), রংপুরের কাউনিয়া উপজেলার শিবু পাঠানপাড়া গ্রামের আতাউর রহমান (২৮), নাটোরের সিংড়া উপজেলার কলম গ্রামের মাহাবুব (২৮) এবং শেরপুরের ঝিনাইগাতি উপজেলার দিঘীরপাড়া গ্রামের রাসেল মিয়া (২৭)।

সোমবার (১৮ মে) সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদের নেতৃত্বে উপজেলা বাসস্ট্যান্ড সংলগ্ন ব্যাংক এশিয়ার সামনে পাকা রাস্তায় অভিযান পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। অভিযানে ৬৮ কেজি গাঁজা ও দুইটি ট্রাকসহ সাত জনকে আটক করা হয়। এ সময় এক লাখ টাকাও জব্দ করা হয়।

তিনি আরও বলেন, রিপন ২০১১ সালে সরকারি চাকরি পেয়ে অফিস সহকারী ও কম্পিউটার অপারেটর পদে যোগদানের পর থেকে নিয়মিত মাদকের বড় বড় চালান কুমিল্লা, বগুড়া, ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাঠায়। আটকের পর আসামিদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App