×

সারাদেশ

করোনা আক্রান্ত যুবক পালিয়ে গ্রামে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২০, ০৩:১২ পিএম

করোনা আক্রান্ত যুবক পালিয়ে গ্রামে

ফাইল ছবি

ঢাকায় করোনা আক্রান্ত এক যুবক পালিয়ে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সীমান্তবর্তী ধবলসুতি গ্রামে এসেছেন। বৃহস্পতিবার ( ১৪ মে ) রাত সাড়ে ৮টায় তাকে আটক করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেছে পুলিশ। এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, ঢাকার নারায়নগঞ্জের গার্মেন্টস কর্মী রিয়াজুল ইসলাম (৩৫) জ্বর, সর্দি ও গলাব্যথা অনুভব করলে ঢাকায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার তার করোনা পজেটিভ রির্পোট আসে। রির্পোট হাতে পেয়ে সে ঢাকার ঠিকানায় ফিরে যায়নি। সে পালিয়ে আসে গ্রামের বাড়ি লালমনিরহাটে।

করোনা আক্রান্ত যুবক তার রির্পোট পেয়ে ঢাকা হতে ১৪ জন মিলে একটি মাইক্রোবাস ভাড়া করে রংপুরে আসে। পরে সে রংপুর হতে অটোরিক্সায় পাটগ্রামে তার গ্রামের বাড়িতে আসে।

ঢাকা হতে পাটগ্রাম পুলিশ ও লালমনিরহাট সিভিল সার্জনকে বিষয়টি অবগত করা হয়। তাকে সনাক্ত করে রাতে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে। তার দেয়া তথ্যমতে, রংপুরে নেমে যাওয়া মাইক্রোবাসের চালক, অটোরিক্সার যাত্রীদের সন্ধান করা হচ্ছে। কারণ সংক্রামণ রোধে তাদের নমূনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। সিভিল সার্জন ডা. নির্মূলেন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App