×

সারাদেশ

চৌগাছায় নৃশংসভাবে শিশু শিক্ষার্থী হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মে ২০২০, ০২:৩২ পিএম

চৌগাছায় নৃশংসভাবে শিশু শিক্ষার্থী হত্যা

প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় চোখ উপড়ে নৃশংসভাবে হত্যার স্বীকার হওয়া সাকিব হোসেন (১২) নামে ৩য় শ্রেণির এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাকিব চুয়াডাঙ্গা সদর উপজেলার কুন্দিপুর বেলেমাঠ গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে। সে চৌগাছা উপজেলার স্বরূপপুর গ্রামে নানা খলিলুর রহমান মন্ডলের বাড়িতে থেকে স্বরূপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণিতে পড়তো।

সোমবার বেলা ১০টার দিকে উপজেলার হাকিমপুর ইউনিয়নের স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি খাল থেকে তার চোখ উপড়ানো লাশ উদ্ধার করে পুলিশ।

চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক নিহতের নানী ফাতেমা বেগমের উদ্ধৃতি দিয়ে জানান, রোববার মাগরীবের নামাজের পর থেকে সাকিবকে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা তাকে খুঁজাখুজি করে কোথাও তাকে পাননি।

সোমবার ভোররাত থেকে আবারো সাকিবের নানী ফাতেমা ও তার বোন রহিমা খুঁজতে খুঁজতে সকাল ৬টা সাড়ে দিকে স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের একটি ক্যানালে (খাল) তার লাশ পড়ে থাকতে দেখেন।

সংবাদ পেয়ে চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক বলেন, পুলিশ এ হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App