×

সারাদেশ

খাদ্য সহায়তা দিলেন সাংসদ ইসরাফিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২০, ০২:৪২ পিএম

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম পৌনে এক কোটি টাকার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে তার “মানবিক খাদ্য সহায়তা কেন্দ্র” থেকে গত এক মাসে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। গত ২৯ মার্চ থেকে রাণীনগর এবং আত্রাই উপজেলার প্রায় ১৯ হাজার চারশত পরিবারে চাল, ডাল, তৈল, লবন, কাঁচামরিচ, করলা, মিষ্টিকুমড়া, লাউ, বেগুন ও সাবান বিতরণ করেন।

মানবিক খাদ্য সহায়তা কেন্দ্রের তথ্য মতে, গত এক মাসে প্রায় ৭৬ লক্ষ সাড়ে ২৬ হাজার টাকার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এমপি ইসরাফিল আলম। পাশাপাশি আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী, হাসপাতালের ডাক্তার, নার্স, সেচ্চা সেবক ও সাধারণ মানুষদের স্বাস্থ্য সুরক্ষায় পাঁচ হাজার পিস সাধারণ মাস্ক, এক হাজার পিস হ্যান্ড স্যানিটাইজার, ছয় হাজার পিস সার্জিক্যাল মাস্ক, দুই হাজার পিস সার্জিক্যাল হ্যান্ড গ্লাবস, দুই হাজার পিস সার্জিক্যাল হেড ক্যাপ ও চারশত পিস পি’পি’ই বিতরণ করা হয়েছে। সংক্রমণ প্রতিরোধে দুই উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে হাত ধোয়ার জন্য সাবানসহ বেসিন স্থাপন এবং সচেতনতা বাড়াতে সাংসদের কণ্ঠে রেকর্ডকৃত বক্তব্য গ্রামে গ্রামে মাইকের মাধ্যমে ব্যাপক প্রচার করেন তিনি।

সাংসদ মো: ইসরাফিল আলম বলেন, গত এক মাসে রাণীনগর-আত্রাই উপজেলার প্রায় ১৯ হাজার চারশত পরিবারে ৭৬ লক্ষ সাড়ে ২৬ হাজার টাকার খাদ্য সামগ্রী দিয়েছি। লকডাউন চলাকালে “মানবিক খাদ্য সহায়তা কেন্দ্র” থেকে বৃদ্ধ, একেবারে অসহায়, হত দরিদ্র এবং শারীরিক অক্ষম ব্যক্তিদের খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App