×

সারাদেশ

প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য পেলো রামগড়ের শিশুরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২০, ০১:০৪ পিএম

প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য পেলো রামগড়ের শিশুরা

ছবি: প্রতিনিধি

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী সাধারণ ছুটি আর অঘোষিত লকডাউন চলছে। আর এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা খেটে খাওয়া পরিবারের শিশুদের পুষ্টির কথা বিবেচনা করে প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য পৌছে দিচ্ছেন রামগড় উপজেলা প্রশাসন।

শুক্রবার (১ মে) সকাল সাড়ে ৯ টায় উপজেলা প্রশাসন সংলগ্ন ১নং রামগড় ইউনিয়ন পরিষদের পুরাতন কার্যালয়ের মাঠে প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য মায়েদের হাতে তুলে দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিস্ট্রেট সজিব কান্তি রুদ্র।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) সজিব কান্তি রুদ্র প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণ কালে মায়েদের উদেশ্য বলেন, করোনা পরিস্থিতিনির্ভর মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবার ও শিশুদেরকে নিরাপদ রাখা সম্ভব। সবাইকে সরকারের দেয়া স্বাস্থ্য সর্তকতা মেনে চলার আহ্বান জানান।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মনসুর আহম্মেদ জানান, রামগড় উপজেলার দুই ইউনিয়নে ১শত ও পৌরসভায় ৫০জন শিশু প্রথম পর্যায়ে পাচ্ছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জিআর এর সহযোগীতায় এ উপহার পাবে এবং এ শিশুখাদ্য বিতরণ চলমান রয়েছে বলে জানান। তিনি আরো জানান এর আগে গত বুধবার ২নং পাতাছড়া ইউনিয়নের ৫০ টি শিশু পরিবারকে এসব খাদ্য সহায়তা দেয়া হয়েছে যা পৌরসভা এলাকাতেও বিতরণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App