×

সারাদেশ

রাণীনগরে অসহায় মানুষের পাশে সাংসদ ইসরাফিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২০, ০৩:২১ পিএম

রাণীনগরে অসহায় মানুষের পাশে সাংসদ ইসরাফিল

সাংসদ মো: ইসরাফিল আলম

নওগাঁর রাণীনগর উপজেলায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েছে গরীব মানুষেরা। এদের পাশে দাঁড়িয়েছেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম। রাণীনগর উপজেলার খেটে খাওয়া দিনমজুর, শ্রমিক, ভ্যান চালক, ফেরিওয়ালা, ভবোঘুরে, চায়ের দেকানদার, অসহায় ও দুঃস্থ গরীব মানুষদের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন খাদ্য সামগ্রী। সাংসদ নিজেই রাণীনগর উপজেলায় মানবিক খাদ্য সহায়তা কেন্দ্র চালু করেছেন। গত ২৯ মার্চ থেকে এ পর্যন্ত সেখান থেকে রাণীনগর উপজেলায় প্রায় ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

তিনি ব্যতিক্রমী উদ্যোগে হটলাইন চালু করেছেন, যার মাধ্যমে কেউ যোগাযোগ করলে তার খাবার পৌঁচ্ছে দেওয়া হচ্ছে। সাংসদ নিজে ও তার লোকজন বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁচ্ছে দিচ্ছেন। প্রকৃত খাদ্য সংকটে থাকা মানুষদের তালিকা করে পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্য সহায়তা। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে মাইকিং ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ ও জীবানুনাশক ম্প্রে করা হয়।

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম বলেন, প্রকৃত খাদ্য সংকটে থাকা পরিবার সবাই খাদ্য সহায়তা পাবে। কোনো পরিবার না খেয়ে থাকবে না। করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দিনমজুর, শ্রমিক, ভ্যানচালক, ফেরিওয়ালা, ভবোঘুরে, চায়ের দোকানদার, অসহায় দুঃস্থ গরীব মানুষদের খাদ্য সহায়তা দিচ্ছি।

সাংসদ আরো বলেন, একটি পরিবার যাতে পুরো সপ্তাহ খেতে পারে এই জন্য খাদ্য সামগ্রী হিসাবে চাল, ডাল, আলু, তেল, লবণ, মরিচ সাবান দিয়ে একটি প্যাকেট তৈরি করেছি। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানিয়েছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App