×

সারাদেশ

চালু হলো হটলাইন, ফোন করলেই বাড়িতে যাবে ত্রাণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২০, ১২:৪৪ পিএম

চালু হলো হটলাইন, ফোন করলেই বাড়িতে যাবে ত্রাণ

ছবি: প্রতিনিধি

চালু হলো হটলাইন, ফোন করলেই বাড়িতে যাবে ত্রাণ

এমপি নূরুন্নবী চৌধুরী শাওন

করোনা ভাইরাসের কারণে তজুমদ্দিনে গৃহবন্দি নিম্ন আয়ের মানুষের জন্য হটলাইন চালু করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। মোবাইল নম্বরে ফোন করলেই বাড়ি পৌঁছে যাবে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। চাল, ডাল, আলু থেকে শুরু করে লবণ, পেয়াজ তেল ও সাবানও রয়েছে ত্রাণ তালিকায়। শনিবার (৪ এপ্রিল) থেকে তজুমদ্দিনের বিভিন্ন ইউনিয়নের কর্মহীন পরিবারের মাঝে এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের ত্রাণ বিতরণ শুরু হয়েছে।

এরপরও চক্ষু লজ্জায় ত্রান নিতে পারছেন না তারা হটলাইনের মোবাইল নম্বরে ফোন করলেই তজুমদ্দিনের ঘরে ঘরে পৌছে দেয়া হবে ত্রাণ সামগ্রী। হট লাইন নম্বর হলো ০১৭৭১-২৩১৫৭১, ০১৭১১১৫৯১০৫। এই নম্বরে ফোন করে বিস্তারিত ঠিকানা বললে বাড়ি পৌছে যাবে ত্রাণের প্যাকেট।

এ ব্যাপারে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে একটি মানুষও না খেয়ে কষ্ট পাবে না। যতদিন করোনা ভাইরাসের প্রকোপ থাকবে, ততদিন ত্রাণ দেয়া হবে। আপনারা বাসায় থাকুন খাবার শেষ হয়ে গেলে হোট লাইন নম্বরে ফোন করলেই বাসায় খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে। কেউ যেন জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয় এ ব্যাপারে সবাইকে সাবধান থাকতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App