×

সারাদেশ

নেশার টাকা না পেয়ে বাবা-মাকে গলা কেটে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০১৯, ০২:০০ পিএম

নেশার টাকা না পেয়ে বাবা-মাকে গলা কেটে হত্যা
নেশার টাকা না পেয়ে বাবা-মাকে গলা কেটে হত্যা

যশোরের চৌগাছায় নেশার টাকা না পেয়ে বাবা মহিরউদ্দিন (৬৫) ও মা আয়না বেগমকে (৫৫) কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে মিলন হোসেন (২৫) নামে এক মাদকাসক্ত যুবক। এঘটনায় মিলনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। বুধবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহতদের বাড়ি গ্রামের ফাঁকা জায়গায় অবস্থিত। বুধবার বেলা ১১ টার দিকে মহিরউদ্দিনের বাড়ি থেকে চিৎকারের শব্দ পেয়ে স্থানীয়রা এগিয়ে গেলে। মহিরউদ্দিন ও আয়না বেগমকে বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। একই সময়ে তাদের বড় ছেলে মিলনকে পালিয়ে যেতে দেখে স্থানীয়রা তার পিছু নেয়। পরে দুপুর একটার দিকে গ্রাম থেকে তিন/চার কিলোমিটার দুরের একটি মাঠেরর মধ্য থেকে আটক করে পুলিশে দেয়।

স্থানীয় ইউপি সদস্য বাবুল হোসেন বলেন, মোবাইলে সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে দেখি দুজনের ক্ষতবিক্ষত রক্তাক্ত লাশ পড়ে আছে। তাদের ছেলে মিলনই হত্যা করে পালিয়ে যাওয়ার পথে গ্রামবাসীর হাতে আটক হয়। মিলন আগে থেকেই মাদকাসক্ত। প্রায়ই নেশার টাকার জন্য বাবা-মাকে মারধর করতো। তিনি আরো বলেন মিলন বছর পাঁচেক আগে গ্রামের খাইরুল নামে এক ব্যক্তিকে একাই ভাবে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। ওই মামলার আসামি হিসেবে জেলও খেটেছে সে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চত করেছেন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App