×

সারাদেশ

হবিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি, রাসেল সভাপতি ও পাবেল সাধারণ সম্পাদক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ০৫:০১ পিএম

হবিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি, রাসেল সভাপতি ও পাবেল সাধারণ সম্পাদক

ছবি: ভোরের কাগজ

হবিগঞ্জ প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে কমিটি ঘোষণা করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির।

এর আগে সকাল ১১টা থেকে শুরু হয় হবিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা। সভায় হবিগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

২০২৪ সালের কার্যকরী কমিটিতে চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকালের হবিগঞ্জ প্রতিনিধি রাসেল চৌধুরীকে সভাপতি ও দৈনিক ঢাকা টাইমস-এর স্টাফ রিপোর্টার আবু হাসিব খান চৌধুরী পাবেলকে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়া কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি মঈনুল হাসান চৌধুরী টিপু, সহ-সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন আহমেদ চৌধুরী, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম কহিনুর, দপ্তর ও প্রকাশনা সম্পাদক কাউছার আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এমএ আজিজ সেলিম।

তাছাড়া নতুন কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সৈয়দ এখলাছুর রহমান খোকন, সাইদুজ্জামান জাহির, আলমগীর খান, শাকিল চৌধুরী, শ্রীকান্ত গোপ, এমদাদুল ইসলাম সোহেল, মোহাম্মদ নাহিজ, প্রদীপ দাস সাগর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App