×

সারাদেশ

চাটমোহরে ইউএনও এবং এএসপির অপসারণ দাবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ০১:১৯ পিএম

চাটমোহরে ইউএনও এবং এএসপির অপসারণ দাবি

পাবনা-৩ এলাকার (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) মো. আব্দুল হামিদ মাস্টার শনিবার (৩০ ডিসেম্বর) সকালে এক সংবাদ সম্মেলনে নানা অভিযোগ এনে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এএসপি (চাটমোহর) সার্কেল অফিসারের অপসারণ চেয়েছেন নির্বাচন কমিশনারের কাছে।

শনিবার (৩০ ডিসেম্বর) আব্দুল হামিদ তার বাসভবনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনার ও সরকারের নিরপেক্ষ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাটমোহর সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেদুয়ানুল হালিম আমাদের কোন অভিযোগ গ্রহণ করেন না। এক তরফা নৌকার প্রার্থী মো. মকবুল হোসেনর হয়ে কাজ করেন। গতকাল আমাদের উপর হামলার ঘটনা, নানা সময় অফিস ভাঙচুর, কর্মীদের ভয়ভীতি প্রদর্শন, সরকারি অনুদান ফিরিয়ে নেয়া সহ নানা অভিযোগ করলেও নির্বাহী কর্মকর্তা সেব্যাপারে কোন ব্যবস্থা গ্রহণ না করে মকবুল সাহেবের হয়ে নির্বাচনে সকল সুবিধা প্রদান করছেন।

অপরদিকে এসএসপি সার্কেল মো. হবিবুল ইসলাম থানা পুলিশ নিয়ে মকবুল সাহেবের পক্ষে বিভিন্ন মানুষকে নৌকার পক্ষে কাজ না করলে পুলিশ আটক করার ভয়ভীতি প্রদর্শন করার অভিযোগ করেন হামিদ মাস্টার।

তিনি আরো বলেন, এই দুই সরকারি কর্মকর্তাকে অপসারণ না করলে পাবনা-৩ এলাকার সাধারণ মানুষ তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে পারবেনা। এছাড়া নির্বাচন কমিশনের নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে। তাই দ্রæত তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্বাচন কমিশনকে হস্তক্ষেপ কামনা করেন এই স্বতন্ত্র প্রার্থী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App