×

সারাদেশ

বকশীগঞ্জে ঘরের তালা ভেঙে নারীর মরদেহ উদ্ধার, আটক ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ১২:৫৭ পিএম

বকশীগঞ্জে ঘরের তালা ভেঙে নারীর মরদেহ উদ্ধার, আটক ১

জামালপুরের বকশীগঞ্জে ঘরের তালা ভেঙে বাসনা বেগম (৩০) নামে এক বিধবার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাসনা বেগম বগারচর ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত বাদশা আলীর মেয়ে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত ১১ টার দিকে বকশীগঞ্জ থানা পুলিশ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের বালুগাঁও গ্রামের নিজ ঘর থেকে ওই মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

আটককৃত হলেন, বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের বালুগাঁও গ্রামের মৃত সামিউল হকের ছেলে রহিদুর ইসলাম (৪০)।

জানা গেছে, স্বামী মারা যাওয়ার পর থেকে বাসনা বেগম তার ৮ বছর বয়সী কন্যা সন্তানকে নিয়ে নানা মৃত নালু দেওয়ানির বাড়িতেই দীর্ঘদিন ধরে বসবাস করেন।

শুক্রবার সন্ধ্যায় বাসনা বেগমকে বাড়িতে না দেখে খোঁজাখুঁজি করতে থাকেন তার মা রশিদা বেগম। তাকে কোথাও না পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানানো হয়। অনেক খোঁজাখুঁজির পর বাসনা বেগমকে না পেয়ে রাত ১০ টার দিকে তার নিজ ঘরের দরজা বন্ধ থাকায় তালা ভেঙে ঘরে প্রবেশ করে মেঝেতে রক্তাক্ত মরদেহ পরে থাকতে দেখে ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান লাকপতিকে খবর দিলে তিনি ঘটনাস্থলে পৌঁছে বকশীগঞ্জ থানা পুলিশকে জানালে রাত ১১ টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

বাসনা বেগমের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়দের ধারণা ভাইদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ ও পারিবারিক কলহের জের ধরে তাকে খুন করা হতে পারে।

বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খাঁন জানান, জিজ্ঞাসাবাদের জন্য একজন আটক করা হয়েছে। খবর পেয়ে রাতেই রক্তাক্ত মরদেহটি উদ্ধার করা হয়েছে এবং শনিবার সকালে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। বিধবা বাসনা বেগমের খুনের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App