×

সারাদেশ

স্বতন্ত্র প্রার্থী দোলনের সমর্থককে জরিমানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২৩, ০৯:৫৩ পিএম

স্বতন্ত্র প্রার্থী দোলনের সমর্থককে জরিমানা

ছবি: সংগৃহীত

খিচুড়ি-মাংস জব্দ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ফরিদপুরের বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে একজনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে নির্বাচনী সভাশেষে খাবারের আয়োজন করায় এ জরিমানা করা হয়।

আদালত সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ফরিদপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয় বোয়ালমারী-মাইজকান্দি আঞ্চলিক মহাসড়কের দিলীপ রায় হোমিওপ্যাথি মেডিকেল কলেজের সামনে। সভাশেষে সভায় আগতদের জন্য খিচুড়ির ব্যবস্থা করা হয়েছিল।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বোয়ালমারী উপজেলায় নির্বাচনী আচরণ বিধি প্রতিপালনের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খায়রুজ্জামান নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে খাবারের ব্যবস্থা করায় স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের সমর্থক আহাদুল করিমকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় এবং খিচুড়ি ও মাংস জব্দ করে। পরে জব্দকৃত খিচুড়ি এতিমখানায় এতিমদের মধ্যে বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মেহেদী হাসান জানান, আচরণবিধি অনুযায়ী নির্বাচনী সভায় খাবারের ব্যবস্থা করা নিষিদ্ধ। আচরণ বিধি লঙ্ঘন করে খাবারের ব্যবস্থা করায় স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের সমর্থক আহাদুল করিমকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দকৃত খিচুড়ি এতিমখানায় দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App