×

সারাদেশ

পুলিশের মিসফায়ারে চা দোকানী গুলিবিদ্ধ, কনস্টেবল বরখাস্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ০৬:০৯ পিএম

পুলিশের মিসফায়ারে চা দোকানী গুলিবিদ্ধ, কনস্টেবল বরখাস্ত

ছবি: সংগৃহীত

ঝালকাঠির রাজাপুরের লেবুবুনিয়া বাজার এলাকায় পুলিশের এক কনস্টেবলের বন্দুক থেকে মিস ফায়ারে মনির মাহমুদ (৪৫) নামে এক চা দোকানি আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত পুলিশ কনস্টেবল নুরুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে তারাবুনিয়া বাজারে এ ঘটনাটি ঘটে।

তবে বিষয়টি জানাজানি হয় বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে। গুলিবিদ্ধ মনির মাহমুদ রাজাপুর উপজেলার রোলা গ্রামের প্রয়াত জয়নাল আবেদীনের ছেলে। চায়ের দোকানি মনির বর্তমানে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, লেবুবুনিয়া বাজারে টহলের সময় অটোরিকশায় উঠতে গিয়ে হঠাৎ করে কনস্টেবল নুরুল ইসলামের বন্দুক থেকে একটি মিসফায়ার হয়। এ সময় ওই গুলিতে রাস্তার পাশের চা দোকানি মনির পায়ে আঘাত প্রাপ্ত হন। তবে তাকে তাৎক্ষণিক পুলিশের পক্ষ থেকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে মনির ভালো আছেন। তার আঘাত গুরুতর নয়।

চিকিৎসাধীন গুলিবিদ্ধ মনির বলেন, রাত সাড়ে ১২টার পর থানা পুলিশ টহলে আসেন। তখন আমি দোকানে চা বানাচ্ছিলাম। হঠাৎ কনস্টেবল নূরুল ইসলাম এর হাতে থাকা বন্দুক থেকে গুলি বের হয়। গুলি আমার পায়ে লাগে। দোকানের চায়ের কেটলি দুমড়ে মুচড়ে যায়। তারপর পুলিশের লোকেরাই আমাকে হাসপাতালে নিয়ে যায়। তবে এখন দোকান বন্ধ থাকায় আমার পরিবার আর্থিক সংকটে পড়েছে। অভিযুক্ত পুলিশ কনস্টেবল নুরুল ইসলামের মতামত পাওয়া যায়নি।

ঝালকাঠি পুলিশ সুপার (এসপি) আফরুজুল হক টুটুল জানান, এ ঘটনায় নুরুল ইসলাম নামে ওই কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। চায়ের দোকানি মনিরের চিকিৎসাসহ সার্বিক খোঁজখবর রাখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App