×

সারাদেশ

হাত কেটে নেয়ার হুমকিদাতা সেই আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ০৩:০৬ পিএম

হাত কেটে নেয়ার হুমকিদাতা সেই আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

মানিকগঞ্জ-২ আসনে নৌকায় ভোট না দিলে হাত কেটে নেয়া ও গুলি করার হুমকিদাতা সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইস্কান্দারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার (২৭ ডিসেম্বর) রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শরিফুল ইসলাম বাদি হয়ে সিংগাইর থানায় মামলা দায়ের করেন বলে নিশ্চিত করেছেন ওসি মো. জিয়ারুল ইসলাম।

তিনি আরো বলেন, এজাহারভুক্ত আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত মঙ্গলবার বিকেলে সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইরতা গ্রামে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ দেওয়ান জাহিদ আহমেদ টুলুর কর্মী শাহানুর ইসলাম, আবদুর রাজ্জাক ও মিনহাজ প্রচার চালাতে গেলে তাদের হুমকি দেন নৌকার সমর্থক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইস্কান্দার। এ সময় উচ্চস্বরে আসামি আলী ইস্কান্দার বলেন, ‘এবার আমার দেখার আছে, আমি তো ভিতরে থাকবো, নৌকায় যে ভোট না দিবে আমি তার হাত কাইট্যা ফেলামু। সরকার আমার, পাওয়ার আমার, এমপি আমার, ট্রাকের চাকায় ফালাইয়া দিমু।’ এছাড়া তার বিরুদ্ধে আরো বিভিন্নরকম ভয়ভীতি ও উস্কানিমুলক কথাবার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগ করা হয়েছে। এসব বিষয়ে জানতে চাইলে এমপি মমতাজ বেগম বলেন, বিষয়টি একতরফা নয়। তারা আমার পোস্টার ছিঁড়েছে, নির্বাচনি ক্যাম্পে আগুন দিয়েছে। তবে আমি এমনটা পছন্দ করি না।

অভিযুক্ত ইস্কান্দার আলী বলেন, বিষয়টি আসলে হুমকি নয়। তার পরিবারের লোকজন সেখানে উপস্থিত ছিলেন তাই রাগ করেছি। টুলুর লোকজন চুরি করে ভিডিওটি করেছে। এ নিয়ে দুঃখ প্রকাশ করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App