×

সারাদেশ

যেকোন চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত রয়েছে র‍্যাব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২৩, ০৩:২৪ পিএম

যেকোন চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত রয়েছে র‍্যাব

কুয়াকাটা পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের হতদরিদ্র দুই শতাধিক মানুষকে সোমবার কম্বল বিতরণ করেন র‍্যাব মহাপরিচালক । ছবি: ভোরের কাগজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত রয়েছে র‍্যাব। শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্নের লক্ষে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে র‍্যাবও মাঠে কঠোর ভূমিকা পালন করবে বলে বলেন র‌্যাব মহাপরিচালক খুরশীদ হোসেন।

সোমবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় কুয়াকাটা পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের হতদরিদ্র দুই শতাধিক মানুষকে কম্বল বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এসময় তিনি আরো বলেন, অবৈধ অস্ত্র উদ্ধারে র‍্যাব মাঠে অভিযান শুরু করেছে এবং জঙ্গি, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে জিরো টলারেন্স প্রতিষ্ঠার লক্ষে কাজ করছে।

র‍্যাব মহাপরিচালক আরো বলেন, মাদক জঙ্গিবাদ, সন্ত্রাস দমনের পাশাপাশি তারা বিভিন্ন সামাজিক কাজ করে থাকেন, তারই ধারাবাহিকতায় এই শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

এসময় র‍্যাব-৮ এর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ টুরিস্ট পুলিশ, থানা পুলিশ উপস্থিত ছিলেন। এর আগে, রবিবার (২৪ ডিসেম্বর) র‍্যাব মহাপরিচালক কুয়াকটায় এসে রাত্রি যাপন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App