×

সারাদেশ

পঞ্চমবারের মতো নৌকার ভোটযুদ্ধে এড. নূরুল ইসলাম সুজন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২৩, ০৪:০১ পিএম

পঞ্চমবারের মতো নৌকার ভোটযুদ্ধে এড. নূরুল ইসলাম সুজন

নৌকার প্রচার-প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এড. নূরুল ইসলাম সুজন। ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এড. নূরুল ইসলাম সুজন পঞ্চমবারের মতো ভোট যুদ্ধে নেমে নৌকার প্রচার-প্রচারণা চালাচ্ছেন। এর আগে, তিনি তিনবার এমপি নির্বাচিত হয়েছিলেন। চতুর্থবারের মতো নির্বাচিত হয়ে উন্নয়নের বাকি অংশটুকু শেষ করতে চান। বোদা-দেবীগঞ্জ উপজেলার ২০টি ইউনিয়ন ও ২টি পৌরসভা নিয়ে পঞ্চগড়-২ আসন। এই আসনে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী নৌকার পক্ষে কাজ শুরু করেছেন। দলের মধ্যে নেই কোনো গ্রুপিং। নেই কোনো বিদ্রোহী প্রার্থী।

পঞ্চগড়-২ আসনে মোট চার জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে রেলপথ মন্ত্রী এড. নূরুল ইসলাম সুজন, জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতীক নিয়ে লুৎফর রহমান রিপন, তৃণমূল বিএনপি থেকে পাটের আঁশ প্রতীকে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আজিজ, বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) থেকে একতারা প্রতীক নিয়ে আহমদ রেজা ফারুকী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

চারদিকে ভোটের হাওয়া বইতে শুরু করেছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত পাড়া-মহল্লা, হাট-বাজার ও চায়ের দোকানে সাধারণ মানুষের মধ্যে চলছে নির্বাচনী আলোচনা। আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন রেলপথ মন্ত্রী এড নূরুল ইসলাম সুজন। তিনি নির্বাচনী এলাকায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বলে লোক মুখে শোনা যাচ্ছে। শক্ত কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় ফুরফুরে মেজাজেই রয়েছেন তিনি।

বোদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি বলেন, পঞ্চগড়-২ আসনে আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ একতাবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করছে। আমাদের জয় সুনিশ্চিত। এড নূরুল ইসলাম সুজনকে চতুর্থবার এমপি নির্বাচিত করে আমরা সংসদে পাঠাবো। আশা করছি তিনি আগামীতে গুরুত্বপূর্ণ মন্ত্রণালয় পাবেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওয়াহিদুজ্জামান সুজা জানান, পঞ্চগড়-২ আসন থেকে বারবার নির্বাচিত এমপি এড. নূরুল ইসলাম সুজনের জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমেই জয়লাভ করে পঞ্চগড়-২ আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চান।

নৌকা মার্কার প্রার্থী রেলপথ মন্ত্রী এড নূরুল ইসলাম সুজন এমপি বলেন, আওয়ামী লীগ নাশকতা পছন্দ করে না। আওয়ামী লীগ নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমেই জয়লাভ করতে চায়। জনগণ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগকেই ভোট দেবে। লাখো শহীদের রক্তে অর্জিত স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষা করতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো উন্নয়নমুখী একটি দেশ গঠনের আশা করছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App