×

সারাদেশ

শিবগঞ্জে নৌকার পোস্টার-ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২৩, ০৩:৪৬ পিএম

শিবগঞ্জে নৌকার পোস্টার-ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ

শিবগঞ্জে কে বা কারা নৌকা মার্কার প্রার্থীর পোস্টার ও ফেস্টুন ছিঁড়ে ফেলে। ছবি: ভোরের কাগজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নৌকা মার্কার প্রার্থীর পোস্টার ও ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে শিবগঞ্জ থানার ওসি ও সহকারী রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের নৌকা মার্কার প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি। অভিযোগে বলা হয়, গত তিনদিন থেকে উপজেলার কানসাট আব্বাস বাজার, বিশ্বনাথপুর, শিবগঞ্জ পৌর এলাকার সেলিমাবাদ খানপাড়া, ইসরাইল মোড়, মনাকষার খড়িয়াল, উজিরপুর ও রানীহাটি বাজারসহ বিভিন্ন এলাকায় নৌকা মার্কার নির্বাচনী পোস্টার, ফেস্টুন, ব্যানার ও পোস্টার লাগানোর সরঞ্জাম কে বা কারা ছিঁড়ে ফেলেছে। জড়িতদের যথাযথ ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়েছে।

নৌকা মার্কার প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি বলেন, উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী পোস্টার ও ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়েছে। ইতোমধ্যে রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অভিযোগ করা হয়েছে। নৌকার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের লোকজনই এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম আবু সুফিয়ান জানান, এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সনাক্তকারীদের চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App