×

সারাদেশ

ফটিকছড়িতে ইউপি কার্যালয়ে নির্বাচনী প্রচারণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২৩, ০৩:১৮ পিএম

ফটিকছড়িতে ইউপি কার্যালয়ে নির্বাচনী প্রচারণা

বাগানবাজার ইউপি চেয়ারম্যান শাহদাত হোসেন সাজু ও আব্দুলাহপুর ইউপি চেয়ারম্যান অহিদুল আলম জুয়েল। ছবি: ভোরের কাগজ

ফটিকছড়িতে আচরণ বিধি লঙ্ঘন করে ইউনিয়ন পরিষদ কার্যালয় ব্যবহার করে প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে দুই ইউপি চেয়ারম্যানকে শোকজ করেছে সহকারী রিটার্নিং কর্মকর্তা। তারা হলেন, বাগানবাজার ইউপি চেয়ারম্যান শাহদাত হোসেন সাজু ও আব্দুলাহপুর ইউপি চেয়ারম্যান অহিদুল আলম জুয়েল।

রোববার (২৪ ডিসেম্বর) সকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসারস ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মোজাম্মেল হক চৌধুরী।

জানা যায়, গত ২১ ডিসেম্বর সকাল ১১টায় উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীকের প্রার্থী খাদিজাতুল আনোয়ার সনির প্রচারণা সভা করেন ইউপি চেয়ারম্যান অহিদুল আলম। একইদিন সন্ধ্যায় ইউপি কার্যালয় ব্যবহার করে স্বতন্ত্র প্রার্থী আবু তৈয়বের নির্বাচনী প্রচারণার সভা করেন বাগানবাজার ইউপি চেয়ারম্যান সাজু।

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, সরকারি অফিস-মাঠ ব্যবহার করে নির্বাচনী প্রচারণার অভিযোগে বাগানবাজার ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সাজু ও আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান অহিদুল আলমকে নির্বাচন আচরণ বিধিমালার ৪(১) বিধি পরিপন্থী কাজ করায় কারণ দর্শানোর নোটিশ দিয়ে সোমবারের (২৫ ডিসেম্বর) মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App