×

সারাদেশ

স্বতন্ত্র প্রার্থী আ.লীগ নেতা টুলুর নির্বাচনী গণসংযোগে জনতার ঢল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ০৩:৪৫ পিএম

স্বতন্ত্র প্রার্থী আ.লীগ নেতা টুলুর নির্বাচনী গণসংযোগে জনতার ঢল

মানিকগঞ্জ-২ (সিংগাইর- হরিরামপুর ও সদরের ৩ ইউনিয়ন) আসনে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ দেওয়ান জাহিদ আহমেদ টুলুর নির্বাচনী মতবিনিময় সভা। ছবি: ভোরের কাগজ

মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর ও সদরের ৩ ইউনিয়ন) আসনে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ দেওয়ান জাহিদ আহমেদ টুলু ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নির্বাচনী এলাকায় মতবিনিময় সভা ও ব্যাপক গণসংযোগ করে চলেছেন। ভোটারদের কাছ থেকে পাচ্ছেন ব্যাপক সাড়াও। প্রতীক পাওয়ার পর থেকে তার নির্বাচনী মত বিনিময়সভা গুলো জনসভায় পরিণত হচ্ছে।

আওয়ামী লীগের হেভিওয়েট ও দানবীর হিসেবে খ্যাত নৌকার মনোনয়ন চেয়ে বঞ্চিত হন দেওয়ান জাহিদ আহমেদ টুলু। দলীয় প্রধান শেখ হাসিনা অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণ মূলক নির্বাচনের জন্য স্বতন্ত্র প্রার্থী বাঁধা না থাকায় নির্বাচনী মাঠে নামেন তিনি।

শুক্রবার (২২ ডিসেম্বর) নির্বাচনী এলাকায় হরিরামপুর ও সিংগাইরে ৫ টি নির্বাচনী সভার পাশাপাশি বিভিন্ন পাড়া-মহল্লায় ব্যাপক গণসংযোগ করেন। দুপুরে তিনি স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী হরিরামপুর উপজেলার বয়রা ইউনিয়নের নয়ার হাট-বাজার নির্বাচনী সভা করেন। এর পর রামকৃষ্ণপুর বাজারে মত বিনিময় সভায় অংশ নেন দেওয়ান জাহিদ আহমেদ টুলু। সেই সাথে মানিকনগর ও ভাড়ারিয়া এলাকায় বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ করে করেন তিনি।

এ সময় তাকে সমর্থন জানিয়ে সভাস্থল গুলোতে বক্তব্য রাখেন- হরিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান সায়েদুর রহমান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চায়না আক্তার, বয়রা ইউপি চেয়ারম্যান মো. ফরিদুর রহমান, আজিমনগর ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

সর্বশেষ ওই দিন রাত সাড়ে ৯ টায় সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের দক্ষিণ ধল্লা এলাকায় জাহিদ আহমেদ টুলুর রাজনৈতিক সভায় জনতার ঢল নামে। ধল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ জাহিদুল ইসলাম ভুঁইয়ার সভাপতিত্বে ও অ্যাড. আরিফুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে দেওয়ান টুলু আপামর জনগণের উপস্থিতিতে আবেগ-আপ্লুত হয়ে ভালোবাসার প্রতিদান দিতে সকলের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন। সেই সাথে নৌকা প্রতীকের কর্মী সমর্থকদের হুমকিতে ভয় না পেয়ে আগামী ৭ জানুয়ারি সকলে নিজ কেন্দ্রে গিয়ে তার ট্রাক প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য জাকির হোসেন জুয়েল বক্স, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. শাহাদৎ হোসেন, উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম পলাশ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক মো. বখতিয়ার হোসেন, ধল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. নজরুল ইসলাম খান, মো. আব্দুর রশিদ. সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন মঞ্জু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, ব্যবসায়ী মো. লাবু সরকার ও সাবেক ইউপি মেম্বার শাহজান সাজু প্রমুখ।

প্রসঙ্গত, এ আসনটিতে নৌকা প্রতীকের মমতাজ বেগম এমপিসহ ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App