×

সারাদেশ

ফরিদপুরে নির্বাচন হবে সারা দেশের মডেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ০৭:৪৭ পিএম

ফরিদপুরে নির্বাচন হবে সারা দেশের মডেল

ফরিদপুরের সালথায় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ভোটার উদ্বুদ্ধ সভায় জেলা পরিষদ মাল্টিপারপাস অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. কামরুল আহসান তালুকদার (পিএএ)। ছবি: ভোরের কাগজ

ফরিদপুরে নির্বাচন হবে সারা দেশের মডেল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন। উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে এবং ভোটাররা ভোট দিতে পারবে। ফরিদপুরে নির্বাচন হবে সারা বাংলাদেশের মধ্যে মডেল।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে ফরিদপুরের সালথায় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ভোটার উদ্বুদ্ধ সভায় জেলা পরিষদ মাল্টিপারপাস অডিটোরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. কামরুল আহসান তালুকদার (পিএএ) এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এই নির্বাচনে কেউ কোন বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাকে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করার জন্য প্রিজাইডিং অফিসারদেরকে ক্ষমতা প্রদান করা হবে। যদি কোনো প্রিজাইডিং অফিসার অনিয়ম করে তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। আমরা এই নির্বাচনকে মডেল নির্বাচন হিসেবে উপহার দিব। এ নির্বাচনে সুষ্ঠু পরিবেশ নিয়ন্ত্রণে রাখতে পুলিশ, আনছার, র‌্যাব বিজিব, সেনাবাহিনী সহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করবে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন পরিচালনায় আপনারা আমাদের সহায়তা করুন।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান (পিপিএম সেবা)। এসময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামানন্দ পাল, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) শাহাদাৎ হোসেন, সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান (বিপিএম), উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল রসিদ খান, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার কৃষ্ণ চন্দ্র চক্রবর্তী। এছাড়াও জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App