×

সারাদেশ

কুমিল্লা-৪ আসনে ঈগলের গণজোয়ার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ০৫:০৭ পিএম

কুমিল্লা-৪ আসনে ঈগলের গণজোয়ার

ছবি: ভোরের কাগজ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর থেকে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো.আবুল কালাম আজাদ।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল থেকে উপজেলার গুনাইঘর উত্তর, ইউসুফপুর ও বড়শালঘর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন গ্রাম ঘুরে ভোটারদের সঙ্গে কুশল বিনিময়ের পাশাপাশি ভোটারদের কাছে ঈগল প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি। এছাড়া বিভিন্ন স্থানে উঠান বৈঠক, পথসভাসহ ব্যাপক গণসংযোগ করেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র এ প্রার্থী।

এছাড়া আবুল কালাম আজাদ ভোট প্রার্থনাকালে স্থানীয় এলাকাবাসীদের নানা সমস্যার কথা তুলে ধরছেন। নির্বাচনে জয়ী হলে এলাকার সমস্যা সমাধান করবেন এমন অঙ্গীকার করছেন ভোটারদের সঙ্গে। জনসংযোগের সময় আবুল কালাম আজাদ ভোটারদের আশ্বস্ত করে বলেন, তিনি নির্বাচিত হলে এলাকার সব সমস্যার সমাধান করার চেষ্টা করবো। এসময় এলাকাবাসী তাকে ঈগল প্রতীকে ভোট দেয়ার আশ্বাস দিয়ে শ্লোগানে শ্লোগানে মুখর করে গোটা এলাকা।

বিভিন্ন উঠান বৈঠক ও পথসভায় তৃণমূল নেতারা তাদের বক্তব্যে তাঁরা বলেন, এবার আমরা কোনো দল বুঝি না, আমরা ঈগল মার্কায় ভোট দেব। গত নির্বাচনে আমরা যাকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলাম সেই এমপি আমাদের এলাকার কোনো উন্নয়ন করে নাই। আর সেই এমপি নির্বাচিত হওয়ার পরে এলাকায় তার চেহারাটাও দেখি নাই। তাই এবার আমরা আবুল কালাম আজাদকেই ভোট দেব।

স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আমি জনগণের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে চাই। তারা যে প্রত্যাশা নিয়ে আমাকে ভোট দিবে আমি সারা জীবন তাদের সেবক হয়ে থাকব। গ্রামের সাধারণ মানুষগুলো কি চায়? তারা টাকা পয়সা চায় না, তারা সুন্দরভাবে বাঁচতে চায়, আমি নিশ্চিত করে বলে দিতে চাই, সমাজে সব অন্যায়-অত্যাচার বন্ধ করা হবে, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজদের এলাকা ছাড়া করা হবে।

উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান, গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মো. মোকবল হোসেন মুকুল, নিউ লাইফ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল বাসার সরকার, গুনাইঘর উত্তর ইউনিয়ন আ. লীগ, জহিরুল ইসলাম শিপন  ইউসুফপুর ইউপি চেয়ারম্যান মো. জাকারিয়া, সাবেক ইউপি মো. জহিরুল ইসলাম জারু, বড়শালঘর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. ইউনুছ মাস্টারসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App