×

সারাদেশ

কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ০৩:২৩ পিএম

কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

পরিবহণ ও প্রাইভেটকার আগুনে পুড়ে ভস্মীভূত

ঢাকা খুলনা মহাসড়কের, গোপালগঞ্জের কাশিয়ানীতে ইমাদ পরিবহণ ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ উল্লাহ (৪০) নামক প্রাইভেটকার চালক ঘটনা স্থলে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টায় উপজেলার রাতইল হর্টিকালচার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ উল্লাহ মানিকগঞ্জের লতিফ মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা রাতইল হর্টিকালচার এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের সাথে ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে হয়।

এতে প্রাইভেটকার টি দুমড়েমুচড়ে যায় ও কারের গ্যাস সিলিন্ডার বাস্ট হয়ে অগ্নিসংযোগ সৃষ্টি হয়। এ সময় প্রাইভেটকার ও পিকআপ দুটোই আগুনে পুড়ে ভস্মীভূত হয়। ভাটিয়াপাড়া ফায়ার সার্ভিস টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। প্রাইভেটকারের যাত্রী ফাহিম (১৮), ফাহাদ (১৯) ইফাত (১৬) নামের ৩ ভাই গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে ইফাতের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ দুর্ঘটনায় পরিবহণ যাত্রীরা সুস্থ আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App